News71.com
 Bangladesh
 29 Oct 18, 12:45 PM
 1359           
 0
 29 Oct 18, 12:45 PM

হবিগঞ্জে পরিবহন শ্রমিকদের হামলায় এক সাংবাদিক আহত ।।  

হবিগঞ্জে পরিবহন শ্রমিকদের হামলায় এক সাংবাদিক আহত ।।   

নিউজ ডেস্কঃ পরিবহন ধর্মঘটে পিকেটিংকালে হবিগঞ্জে সাংবাদিকের ওপর হামলা চালিয়েছে শ্রমিকরা। গতকাল রবিবার হবিগঞ্জ-বানিয়াচং সড়কের কালারডুবা নামক স্থানে এ ঘটনাটি ঘটে। আহত সাংবাদিক নজরুল ইসলাম তালুকদারকে সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহত সাংবাদিক নজরুল ইসলাম তালুকদার স্থানীয় দৈনিক প্রতিদিনের বাণীর বানিয়াচং প্রতিনিধি ।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল রবিবার মোটরসাইকেলযোগে জেলা শহর থেকে বানিয়াচংয়ের উদ্দেশ্যে রওয়ানা হন নজরুল ইসলাম। তিনি হবিগঞ্জ-বানিয়াচং সড়কের কালারডুবা নামক স্থানে পৌঁছলে শ্রমিকরা তার গতিরোধ করে। এ সময় তিনি নিজেকে সাংবাদিক হিসেবে পরিচয় দিলে শ্রমিকরা তার ওপর হামলা করে। পরে তার মোটরসাইকেল ও পত্রিকা রাস্তার পাশে খালের পানিতে ফেলে দেয় শ্রমিকরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে ।

এ বিষয়ে জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. সজিব আলী জানান, ৮ দফা দাবিতে ৪৮ ঘণ্টার এ কর্মসূচি হরতাল কিংবা অবরোধ নয়। মূলত ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে ন্যায়সঙ্গতভাবে ‘কর্মবিরতি’ পালন করছে শ্রমিকরা। যারা হামলার সাথে জড়িত তারা আমাদের লোক নয়। হয়তো তৃতীয় কোন পক্ষ আমাদের আন্দোলনকে বিপথে নেওয়ার পায়তারা করছে। বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেক মোবারক জানান, ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে গেলেও কাউকে পাওয়া যায়নি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন