News71.com
 Entertaintment
 22 Sep 17, 05:16 AM
 805           
 0
 22 Sep 17, 05:16 AM

বাবুজি ধীরে চলনা খ্যাত অভিনেত্রী শাকিলা আর নেয়।।

বাবুজি ধীরে চলনা খ্যাত অভিনেত্রী শাকিলা আর নেয়।।

বিনোদন ডেস্কঃ প্রয়াত পঞ্চাশ ও ষাটের দশকের জনপ্রিয় অভিনেত্রী শাকিলা। গতকাল বুধবার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। মৃত্যুকালে বয়স হয়েছিল ৮২ বছর। বান্দ্রার ফ্ল্যাটে হৃদরোগে আক্রান্ত হন। কাছাকাছি একটি হাসপাতালে নিয়ে যাওয়া্ হয় তাঁকে। সেখানে ভর্তি করা যায়নি। সেখান থেকে নিয়ে যাওয়া হয় অপর একটি হাসপাতালে। সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করেন। অভিনেতা জনি ওয়াকারের ছেলে নাসির খান এই খবর সামনে আনেন। ফেসবুকে লেখেন,শাকিলা মাসি আর নেই। পাঁচ ও ছয়ের দশকে নিজ প্রতিভায় স্টার হয়েছিলেন। মাসির জন্য প্রার্থনা করুন।

ওই সময়ের প্রতিষ্ঠিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম শাকিলা। প্রায় পনেরো বছর একটানা ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। গুরু দত্তের আর পার বা সিআইডি ছবিতে অভিনয় করেছিলেন। আর পার ছবির বাবুজি ধীরে চলনা গানের সুবাদে লাইমলাইটে আসেন। দর্শকমহলে আজও জনপ্রিয় গানটি। শাম্মি কাপুরের মতো অভিনেতার সঙ্গে কাজ করেছেন। ১৯৬৩ সালে শেষবার তাঁকে বড় পর্দায় দেখা যায়।

এক অনাবাসী ভারতীয়কে বিয়ে করেছিলেন শাকিলা। কিছুদিনের জন্য চলে গিয়েছিলেন ব্রিটেনে। পরে ফিরে আসেন মুম্বাইয়ে। শাকিলার মেয়ে মিনাজ মারা যাওয়ার পর চলে বান্দ্রার ফ্ল্যাটে থাকতে শুরু করেন। তাঁর মৃত্যুতে শোকের ছায়া বলিউডে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন