News71.com
 Entertaintment
 26 Apr 16, 02:27 AM
 1463           
 1
 26 Apr 16, 02:27 AM

কান চলচ্চিত্র উৎসবে বাংলাদেশি সিনেমা 'অজ্ঞাতনামা’ ।।

কান চলচ্চিত্র উৎসবে বাংলাদেশি সিনেমা 'অজ্ঞাতনামা’ ।।

নিউজ ডেস্কঃ  ‘অজ্ঞাতনামা’ যাচ্ছে কান চলচ্চিত্র উৎসবে মধ্যপ্রাচ্যে বসবাসকারী বাংলাদেশিদের জীবনের একটা গল্পের সিনেমা ‘অজ্ঞাতনামা’। এটি ৬৯তম কান চলচ্চিত্র উৎসবের বাণিজ্যিক শাখা মার্কসে দু’ফিল্মে প্রথমবারের মত বাংলাদেশের ছবি হিসেবে প্রিমিয়ার হতে যাচ্ছে ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘অজ্ঞাতনামা’র।

তৌকির আহমেদের পরিচালিত চতুর্থ সিনেমা এটি। ইতিমধ্যে ওয়ার্নার ব্রাদার্স, এরস, এম কে ২ সহ বিশ্বের খ্যাতনামা ফিল্ম ডিস্ট্রিবিউটর কোম্পানিগুলো কান চলচ্চিত্র উৎসবে ছবিটি দেখার আগ্রহ প্রকাশ করেছেন। চলচ্চিত্রটি কান ফিল্ম ফেস্টিভ্যালের প্রধান ভবন প্যালেস দু’ফেস্টিভ্যাল এর প্যালেস- আইতে আগামী ১৭ই মে সন্ধ্যা ৬ টায় প্রদর্শিত হবে।

উল্লেখ্য, কান চলচ্চিত্র উৎসবে সারা বিশ্ব থেকে আমন্ত্রিত প্রযোজক, পরিচালক, অভিনয় শিল্পী এবং সাংবাদিকরাই এই প্রিমিয়ার শো টি দেখার সুযোগ পাবেন। কান চলচ্চিত্র উৎসব কর্তৃপক্ষ থেকে উৎসবে অংশগ্রহণের জন্য আনুষ্ঠানিক আমন্ত্রণ পেয়েছেন ইমপ্রেস টেলিফিল্ম-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক বিক্রয় ও বিপনন ইবনে হাসান খান ও ছবিটির পরিচালক তৌকির আহমেদ ।

Comments

joyprokash shil

2016-04-27 08:06:09


I fervently request you to accept my story (Sweet Love). Thanking ! writer name -Joyprokash Shil. From:- Khulna. http://www.slideshare.net/joyprokashshil/sweet-love-57425497

নিচের ঘরে আপনার মতামত দিন