News71.com
 Entertaintment
 03 May 16, 11:13 AM
 1207           
 0
 03 May 16, 11:13 AM

টরন্টো ‘দক্ষিণ এশিয়া চলচ্চিত্র উৎসব-২০১৬’তে বাংলাদেশের ছয়টি ছবি প্রদর্শিত হবে ।।

টরন্টো ‘দক্ষিণ এশিয়া চলচ্চিত্র উৎসব-২০১৬’তে বাংলাদেশের ছয়টি ছবি প্রদর্শিত হবে ।।

নিউজ ডেস্কঃ ‘দক্ষিণ এশিয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০১৬’ তে এবারে তৃতীয়বারের মত প্রদর্শিত হতে যাচ্ছে বেশ কয়েকটি বাংলা ছবি। আগামী ২২ শে এবং ২৩শে মে ২০১৬ এই উৎসবযথাক্রমে টরন্টোস্থ সিনেপ্লেক্স, মর্নিংসাইড এবং উডসাইড স্কোয়ার থিয়েটারে অনুষ্ঠিত হবে।

উৎসবে বাংলাদেশের তিনটি এবং ভারতের চারটি বাংলা পূর্ণদৈর্ঘ্য এবং ৫টি স্বল্পদৈর্ঘ্য ছবিসহ ১৫টি ভাষার মোট ৮০টিচলচ্চিত্র থাকছে। দক্ষিণ এশিয়া আন্তর্জাতিক উৎসবে বাংলাদেশ থেকে যোগ দিচ্ছেন পরিচালক মোরশেদুল ইসলাম, অরুণ চৌধু্রী, মোহন খান, গাজী রাকায়াত হোসেন, অভিনেত্রী অপর্ণা ঘোষ, অভিনেতা আরেফ সৈয়দ।

আর কলকাতা থেকে যোগ দিচ্ছেন অভিনেতা/পরিচালক অরিন্দম শীল এবং অভিনেতা সম্রাট চক্রবর্তী। সব অতিথিরা ছবি প্রদর্শনের দিন হলে উপস্থিত থাকবেন বলে আয়োজক সানি গিলের পক্ষে সুব্রত নন্দী  এই তথ্য প্রকাশ করেন। বাংলাদেশের ছবিগুলো হচ্ছে-কথাসাহিত্যিক হুমায়ুন আহমেদের রচনায় মোরশেদুল ইসলামের পরিচালনায় ‘অনিল বাগচীর একদিন’, গাজী রাকায়াতের ‘মৃত্তিকা মায়া’ এবং প্রসূন রহমানের ‘সুতপার ঠিকানা’। এছাড়াও পরিচালক ফুয়াদ চৌধুরীর ‘ওয়ার ইন্ড পিস ইন হিলট্যাক্স’, অরুণ চৌধু্রীর ‘বাড়ি’, মোহন খানের ‘এন্ডল্যাস রান’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শিত হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন