News71.com
 Entertaintment
 30 May 16, 12:04 PM
 1174           
 0
 30 May 16, 12:04 PM

গান ও নাটক নিয়ে হুমায়ুন পত্নী শাওন আসছেন এবারের ঈদে....

গান ও নাটক নিয়ে হুমায়ুন পত্নী শাওন আসছেন এবারের ঈদে....

বিনোদন ডেস্ক: একাকি মনে গানটি শুনলে মন ভালো হয়ে যেতেও পারে। মেহের আফরোজ শাওনের গাওয়া বেশ পরিচিত ‘যদি মন কাঁদে/ তবে তুমি চলে এসো, এক বরষায়’ গানটির কথা বলা হচ্ছে। বিশেষ করে হুমায়ূন আহমেদর প্রয়াণের পর নতুন করে তাঁর এই গান শ্রোতাদের বিষন্ন করেছে।

এই ঈদে শাওনের গাওয়া পাঁচটি গান নিয়ে বাংলাভিশনে আসছে একক সংগীতানুষ্ঠান। সেখানে শোনা যাবে হুমায়ূন আহমেদের এই জনপ্রিয় গানটিও।

গতকাল রোববার শাওন জানান, কয়েক দিনের মধ্যে গানগুলো রেকর্ড করা হবে। অনুষ্ঠানে গানের ফাঁকে ফাঁকে থাকবে গল্প ও গানগুলো নিয়ে নানা স্মৃতিচারণা অংশবিশেষ। টেলিভিশনের জন্য এটি শাওনের দ্বিতীয় গানের অনুষ্ঠান। চ্যানেল আইতে বছর সাতেক আগে তাঁর পাঁচটি গানের ভিডিও নিয়ে প্রায় এরকম একটি অনুষ্ঠান প্রচারিত হয়েছিল।

কয়েক বছর ধরে বিশেষ দিনগুলোতে পরিচালক হিসেবেও দেখা যাচ্ছে মেহের আফরোজ শাওনকে। এবারের ঈদে আসছে শাওন পরিচালিত দুটি নাটক—এসো ও চৌধুরী খালেকুজ্জামানের গুণের সীমা নাই। ২০০০ সালে হুমায়ূন আহমেদ পরিচালিত এসো নাটকটিতে অভিনয় করেছিলেন ফেরদৌস, শাওন ও পীযূষ বন্দ্যোপাধ্যায় প্রমুখ । এবার শাওনের পরিচালনায় সেখানে অভিনয় করছেন মম ও তার বিপরীতে থাকছেন প্রাণ রায়। তবে ফেরদৌসের চরিত্রটি কে করবেন, তা এখনো ঠিক হয়নি।

আর 'চৌধুরী খালেকুজ্জামানের গুণের সীমা নাই' নাটকে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন রিয়াজ। এই নাটকটিতেও মূল চরিত্রে আছেন প্রাণ রায়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন