News71.com
 Entertaintment
 09 Jan 21, 10:03 AM
 431           
 0
 09 Jan 21, 10:03 AM

শাহরুখকে রাখিবন্ধনে আসার আমন্ত্রণ মমতার

শাহরুখকে রাখিবন্ধনে আসার আমন্ত্রণ মমতার

বিনোদন ডেস্কঃ পশ্চিমবাংলার ব্র্যান্ড অ্যাম্বাসিডার বলিউড বাদশাহ শাহরুখ খান। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় তাকে ভাইয়ের মতোই স্নেহ করেন। ২০১১ সাল থেকে দিদির আমন্ত্রণে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উপস্থিত থাকেন কিং খান। কিন্তু চলমান পরিস্থিতিতে শুক্রবার (৮ জানুয়ারি) উদ্বোধনী অনুষ্ঠানে সশরীরে উপস্থিত থাকতে পারেননি শাহরুখ। তাই মন খারাপ তার।

তবে কলকাতায় একমাত্র যাকে দিদি বলে সম্বোধন করেন সেই মমতা বন্দ্যোপাধ্যায়ের এবারের আমন্ত্রণও উপেক্ষা করতে পারেননি তিনি। তাই ভার্চ্যুয়াল অনুষ্ঠানে মুম্বই থেকে দুঃখপ্রকাশ করে শাহরুখ বললেন, মহামারি তাকে অনেক কিছু শিখিয়েছে, পরিবারই জীবনের সবচেয়ে দামি। কলকাতা আমার পরিবার। পশ্চিমবঙ্গ আমার পরিবার। খুব তাড়াতাড়িই বাংলায় যাব।

পাশাপাশি বলেন, কলকাতায় এসে ‘দিদি’র সঙ্গে দেখা করব এবং অনেকটা সময় কাটাব। শাহরুখের মন্তব্যে স্বভাবতই আপ্লুত মমতাও। তাই ভাই শাহরুখকে রাখিবন্ধনে আসার আমন্ত্রণও জানিয়ে দিলেন চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী মঞ্চ থেকেই।

এবারে ২৬তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উদ্বোধনী অনুষ্ঠান ছোট করে হলেও ছবি প্রদর্শন নিয়ে কোনো রকম কার্পণ্য করা হয়নি। তবে এবারের উদ্বোধনী অনুষ্ঠানে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের বদলে শুক্রবার অনুষ্ঠানের আসর বসেছিল রাজ্যের প্রশাসনিক ভবন নবান্নর সভাঘরে।  

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন