News71.com
 Entertaintment
 22 Jun 16, 01:54 AM
 994           
 0
 22 Jun 16, 01:54 AM

মাইকেল জ্যাকসনের গোপন যৌনাচারের তথ্য ফাঁস

মাইকেল জ্যাকসনের গোপন যৌনাচারের তথ্য ফাঁস

বিনোদন ডেস্ক: জস্র রগরগে যৌন পত্রিকা, ৩০‌টিরও বেশি শিশুর নগ্ন ছবি, অগুনতি সেক্স-টয় এবং ব্লু ফিল্মের সিডি!‌ ১৩ বছর আগে মাইকেল জ্যাকসনের ‘‌নেভারল্যান্ড র‌্যাঞ্চ’-এ‌ তল্লাশি চালিয়ে এ সবই উদ্ধার করেছিল পুলিশ। ২০০৩ সালে পুলিশের ওই অভিযানে বাজেয়াপ্ত সামগ্রীর তালিকা প্রকাশিত হল সোমবার। আর তাতেই হইচই পড়ে গেছে।


কারণ, প্রয়াত পপ-সম্রাটের বিরুদ্ধে অপ্রাপ্তবয়স্কদের সঙ্গে যৌনাচারের অভিযোগ ছিল, যা আইনের চোখে অপরাধ। ২০০৩-‌এ এক কিশোর মাইকেলের বিরুদ্ধে অভিযোগ জানানোর পরে নেভারল্যান্ডে তল্লাশি চালায় পুলিশ। যদিও সেখান থেকে কী উদ্ধার হয়েছিল, তখন তা জানানো হয়নি।


পুলিশের রিপোর্ট বলছে, শোবার ঘর এবং বাথরুমে ৭টি গ্যালারিতে বাচ্চাদের নগ্ন ছবি সাজিয়ে রাখতেন মাইকেল। স্নানের সময় অশালীন ভিডিও দেখার জন্য বাথরুমে ছিল টিভি, ডিভিডি প্লেয়ার। সব খতিয়ে দেখে পুলিশের মনোবিদরা রিপোর্ট দিয়েছিলেন, মাইকেল বিকৃতকাম। মাইকেলের শোওয়ার ঘর থেকে উদ্ধার করা হয়েছিল একাধিক মাদক এবং চেতনানাশক ওষুধ।


গোয়েন্দাদের অনুমান, যৌননিগ্রহের সময় ওই মাদক এবং ওষুধ প্রয়োগ করে বাচ্চাদের অজ্ঞান করে দিতেন মাইকেল। তাঁর ক্যামেরাতেও একাধিক নগ্ন শিশু-কিশোরের ছবি পাওয়া গিয়েছিল। পুলিশের অনুমান, যৌননিগ্রহ করার সময় তাদের ছবিও তুলতেন পপ কিংবদন্তি। ২০০৩-এর এই তল্লাশির পরেই মাইকেল‌কে গ্রেপ্তার করেছিল পুলিশ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন