News71.com
 Entertaintment
 15 Jun 21, 08:35 PM
 433           
 0
 15 Jun 21, 08:35 PM

বাংলাদেশের স্থিরচিত্র খুঁজছেন হলিউড অভিনেতা জোসেফ গর্ডন।।

বাংলাদেশের স্থিরচিত্র খুঁজছেন হলিউড অভিনেতা জোসেফ গর্ডন।।

 

 

বিনোদন ডেস্কঃ হলিউডের জনপ্রিয় অভিনেতা, চলচ্চিত্র নির্মাতা এবং গায়ক জোসেফ গর্ডন- লেভিট। সম্প্রতি ‘ইনসেপশন’ তারকা তার নতুন প্রকল্পের জন্য বাংলাদেশি ভক্ত এবং আলোকচিত্র শিল্পীদের কাছে সাহায্য কামনা করেছেন। গত সোমবার (১৪ জুন) জোসেফ তার সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশের একটি ছবি আপলোড করেন। ছবিটির ক্যাপশনে তিনি লেখেন, ‘বাংলাদেশের ভক্তদের জন্য শুভেচ্ছা। আমি সম্প্রতি বাংলাদেশের কিছু সুন্দর স্থিরচিত্র খুঁজছি আমার পরবর্তী প্রজেক্টের জন্য।’

 

গর্ডন তার প্রতিষ্ঠান হিট রেকর্ডের একটি লিংক শেয়ার করে সেখানে ছবি আপলোড করার ব্যাপারে সবাইকে আহ্বান জানান। তার শেয়ার করা ছবিটিতে লালবাগ কেল্লা দেখা গেছে। ধারণা করা হচ্ছে তিনি হয়তো এমন কোনো চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন, যেখানে বাংলাদেশের বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে। তার আহ্বানে সাড়া দিয়ে এরই মধ্যে অনেকে ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের চোখজুড়ানো সব ছবি।

 

অভিনেতা জোসেফ তার ‘হিট রেকর্ড অন টিভি’ এবং ‘ক্রিয়েট টুগেদার’ নামক ওয়েব সিরিজের জন্য দুটি প্রাইমটাইম এমি অ্যাওয়ার্ড অর্জন করেছেন। এছাড়া তিনি ব্রিক,ফাইভ হানড্রেড দেইস অফ সামার, ইন্সেপশন, দ্য ডার্ক নাইট রাইসেস এবং লোপারের জন্য দুনিয়াব্যাপী সুখ্যাতি অর্জন করেছেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন