News71.com
 Entertaintment
 02 Jul 16, 11:40 AM
 899           
 0
 02 Jul 16, 11:40 AM

রাতের আধারে সাইকেল ভ্রমণে সালমান-শাহরুখ

রাতের আধারে সাইকেল ভ্রমণে সালমান-শাহরুখ

বিনোদন ডেস্ক: সালমান খান মাঝে মধ্যেই প্রিয় সাইকেলটা নিয়ে বেরিয়ে পড়েন রাতের বান্দ্রার পথে। সাইকেলে তার দেখা মেলা নতুন কিছু নয়। এবার তার সঙ্গে যোগ দিলেন শাহরুখও! দুজনে মিলে সাইকেলে চেপে শাসন করলেন রাতের বান্দ্রা।

শাহরুখ আর সালমানের এই ঘোরাঘুরি অবাক করার মতোই! দুজনের মধ্যে যে একটা চাপা রেষারেষি আছেই, সেটা কারও অজানা নয়। কিন্তু আপাতত শাহরুখের তরফ থেকে দেখা যাচ্ছে সৌহার্দ্যের মনোভাবই!

এই সাইকেল চেপে ঘুরতে যাওয়ার আগেই এক সাংবাদিক বৈঠকে সালমানের বিতর্কিত ধর্ষণ-মন্তব্য নিয়ে প্রশ্ন তোলা হয়েছিল শাহরুখের কাছে। জানতে চাওয়া হয়েছিল এই বিষয়ে তার মতামত। শাহরুখ অত্যন্ত কৌশলে এড়িয়ে যান পুরো ব্যাপারটাই!

তিনি বললেন, 'আমি সারাজীবন অসংখ্য ভুলভাল মন্তব্য করে বিপদে পড়েছি। তাই এটা নিয়েও কিছু বলব না। বললেই তো আপনারা তিলকে তাল করে তুলবেন! তা ছাড়া, সত্যি বলতে কী, আমি এটা নিয়ে মন্তব্য করার কে?'

তারপরেই তারা দুজনে বেরোন সাইকেল নিয়ে। ঘোরাঘুরি শেষে একটা টুইটও করেন শাহরুখ। ছবিটা পোস্ট করে লিখেছেন শাহরুখ, 'ভাই ভাই সাইকেলে! কোনও দূষণের প্রশ্নই নেই! ভাই বলছে, আমরা এখন মাইকেল লাল আর সাইকেল লাল!' ভালই তো! অবশেষে তাদের মধ্যে যদি ঝগড়া মিটে যায়, তার চেয়ে ভাল কী হতে পারে!

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন