News71.com
 International
 26 Mar 16, 11:03 AM
 728           
 0
 26 Mar 16, 11:03 AM

যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনে  টেড ক্রুজকে ব্যক্তিগত খোঁচা দিলেন ডোনাল্ড ট্রাম্প ।।

যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনে  টেড ক্রুজকে ব্যক্তিগত খোঁচা দিলেন ডোনাল্ড ট্রাম্প ।।

আন্তর্জাতিক ডেস্কঃ মার্কিন যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী রিপাবলিকান দলের দু’প্রার্থী ডোনাল্ড ট্রাম্প ও টেড ক্রুজের মধ্যে ব্যক্তিগত পর্যায়ে আক্রমণ তীব্র আকার ধারণ করেছে। গুজব ছড়িয়ে দেয়ার জন্য ডোনাল্ড ট্রাম্পকে ‘সেজি ডোনাল্ড’ বা নোংরা ডোনাল্ড বলে অভিযুক্ত করেছেন টেড ক্রুজ।

তিনি সাংবাদিকদের বলেছেন, ট্যাবলয়েড পত্রিকা ন্যাশনাল এনকোয়ারে একটি রিপোর্ট প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে বিবাহ বহির্ভূত সম্পর্ক আছে টেড ক্রুজের। এর নেপথ্যে রয়েছেন ডোনাল্ড ট্রাম্প। এমন অভিযোগ করেছেন টেড ক্রুজ। প্রকাশিত ওই রিপোর্টকে বস্তচাপা, পুরোপুরি মিথ্যা বলে অভিহিত করেন ক্রুজ ।

তিনি বলেন, এটা একটি ট্যাবলয়েড খোরাক। এটা এসেছে ডোনাল্ড ট্রাম্প ও তার চাটুকারদের পক্ষ থেকে। ডোনাল্ড ট্রাম্প যে এই কাহিনী সরবরাহ করেছেন তার প্রমাণ হিসেবে টেড ক্রুজ একটি বিষয়ের প্রতি ইঙ্গিত করেন। বলেন, প্রকাশিত রিপোর্টে একমাত্র সূত্র হিসেবে যে নাম প্রকাশ করা হয়েছে তিনি হলেন রজার স্টোন। তিনি ডোনাল্ড ট্রাম্পের প্রচারণা বিষয়ক সাবেক শীর্ষ উপদেষ্টা। তিনি আরও বলেন, ডোনাল্ড ট্রাম্প ও ন্যাশনাল এনকোয়ারের প্রধান নির্বাহী ডেভিড পিকার ঘনিষ্ঠ বন্ধু।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন