News71.com
 International
 24 Apr 16, 09:30 AM
 701           
 0
 24 Apr 16, 09:30 AM

স্বপ্ন নয় সত্য ।। লন্ডনের শহরে সৌদি প্রিন্স আবদুল্লার সোনার গাড়ীর বহর তাক লাগিয়েছে.....

স্বপ্ন নয় সত্য ।। লন্ডনের শহরে সৌদি প্রিন্স আবদুল্লার সোনার গাড়ীর বহর তাক লাগিয়েছে.....

সোহাগ সরকার : সোনার গাড়ির কথা কেউ কখনও শুনেছেন? আজ সোনার গাড়ীর বাস্তব গল্পই শোনাব আপনাদের। তাও আবার একটি দুটি নয় বেশ কয়েকটি গাড়ী নিয়ে রীতিমত একটি সোনার গাড়ীর বহর। বিষয়টি ভাবতেই যেন স্বপ্নের মত মনে হয় । কিন্ত এই ঘটনাটি ঘটিয়েছেন সৌদি আরবের প্রিন্স আবদুল্লাহ। ব্রিটেনে তথা গোটা ইউরোপের রাজধানি খ্যাত লন্ডনে তিনি সোনার গাড়ি নিয়ে ঘুরছেন। সম্প্রতি ব্রিটেনে গিয়ে তিনি তার সোনার গাড়িটির বহরটি চালিয়েছেন লন্ডনের রাজপথে ।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, একটি সোনার গাড়িতে বন্ধুদের সাথে মনের আনন্দে ঘুরে বেড়াচ্ছেন সৌদি প্রিন্স তুর্কী বিন আব্দুল্লাহ। মায়াবী শহর লন্ডন। ব্রিটিশ বিত্ত-বৈভব আর গৌরবের কেন্দ্র হচ্ছে এই লন্ডন শহর। সেই মহানগরীর রাজপথে, শপিং মলের সামনে প্রায়ই কিছু সোনার গাড়ি দেখা যাচ্ছে।
পথে সোনার গাড়ি দেখে অনেকের মনে প্রশ্ন এই গাড়ির কনভয় কাদের। এসব গাড়ি দেখে সবাই এর ছবি তুলছেন। আবার সোস্যাল সাইটেও আপলোড করছেন।

সৌদি রাজকুমারে প্রাচুর্য দেখে চমকে উঠছে লন্ডনবাসি। এক খবরে জানা যায় ছুটি কাটাতে এসেছেন সৌদি প্রিন্স তুর্কী বিন আব্দুল আজিজ। সৌদি আরবের রাজধানী রিয়াদ প্রদেশের শাসক তিনি। উল্লেখ্য ৪৪ বছর বয়স্ক প্রিন্স তুর্কী সৌখিন গাড়ির জন্য বিশ্বে পরিচিত। লন্ডনের রাস্তায় এবার সোনার গাড়ির বহর দেখিয়ে আত্মতুষ্টি উপলব্ধি করেছেন তিনি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন