News71.com
 International
 28 Jun 16, 10:02 PM
 508           
 0
 28 Jun 16, 10:02 PM

ভারতে এক বিমানসেবিকার সঙ্গে জোর করে সেলফি তোলায় যাত্রী আটক ...

ভারতে এক বিমানসেবিকার সঙ্গে জোর করে সেলফি তোলায় যাত্রী আটক ...

আন্তর্জাতিক ডেস্ক: বিমানসেবিকার সঙ্গে জোর করে সেলফি তোলার চেষ্টার মাশুল দিতে হল ভারতের গুজরাতের এক বিমানযাত্রীকে। বিমান মাটিতে অবতরণের সঙ্গে সঙ্গেই তাঁকে গ্রেপ্তার করল পুলিশ।


দমন থেকে মুম্বাইয়ে জেট এয়ারওয়েজের বিমানে ফিরছিলেন মহম্মদ আবু বকর নামের ওই যাত্রী। বিমানের মধ্যেই তিনি এক বিমানসেবিকাকে জোর করে ধরে সেলফি তোলার জন্য শ্লীলতাহানি করেন বলে অভিযোগ পাওয়া গেছে।


ওই বিমানসেবিকার অভিযোগ, তিনি যখন করিডোর দিয়ে হেঁটে আসছিলেন তখন ওই যাত্রী তাঁর হাত ধরে টেনে সেলফি তোলার জন্য জোর করতে থাকেন। বারবার আপত্তি করা স্বত্ত্বেও ওই যাত্রী বলতে থাকেন, চলো, একটা সেলফি তুলি।


বিমানসেবিকা রাজি না হলে আবু বকর তাঁর সঙ্গে দুর্ব্যবহার করতে শুরু করেন। একটা সময় ওই বিমানসেবিকার কাঁধে হাত দিয়ে টেনে জোর করে সেলফি তোলেন আবু বকর।

জেট এয়ারওয়েজ বিমান কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, ওই যাত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ছাড়াও বিমানের মধ্যেই তিনি কী করে সিগারেট ধরাতে পারলেন তাও খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে।


এই ঘটনা দেখে ছুটে আসেন বিমানের কর্মীরা। তাঁরা আবু বকরের কাজের প্রতিবাদ করেন। এতে নার্ভাস হয়ে গিয়ে আবু বকর লু-তে গিয়ে দরজা বন্ধ করে সিগারেট ধরান বলে অভিযোগ পাওয়া গেছে। এরপরে সঙ্গে সঙ্গেই তাঁকে গ্রেপ্তার করা হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন