News71.com
 International
 29 Jun 16, 02:44 AM
 475           
 0
 29 Jun 16, 02:44 AM

এবার কুকুর খুঁজে বের করবে পর্নোগ্রাফি!

এবার কুকুর খুঁজে বের করবে পর্নোগ্রাফি!

আন্তর্জাতিক ডেস্ক: হাসির ব্যাপার নয়! যদি ভেবে থাকেন, এটা কুকুরের স্বভাব-তাও নয়! কুকুরকে যদি পর্নোগ্রাফি খুঁজে বের করার প্রশিক্ষণ দেওয়া হয় এবং সেই কাজে লাগানো হয়, তবে সে আর কী করে!

আসলে খবর বলছে, পর্নোগ্রাফি-চক্রের রমরমায় রীতিমতো চাপে পড়েছে উটা। তাই সে শহরের প্রশাসনের তরফে এবার পর্নোগ্রাফি-চক্র এবং পর্নোগ্রাফি খুঁজে বের করার জন্য কাজে লাগানো হচ্ছে ল্যাব্রাডরদের।

তাদের ডাকাও হচ্ছে পর্ন-ডগ নামে! আপাতত, উটায় প্রশিক্ষণপ্রাপ্ত ৯টি কুকুরের মধ্যে যে প্রথম কাজে নেমেছে, তার নাম ইউআরএল। এই কালো ল্যাব্রাডরটি ইতিমধ্যেই পর্নোগ্রাফি খুঁজে বের করায় বেশ নামযশ অর্জন করে ফেলেছে।

কীভাবে ইউআরএল বুঝছে যে কোনটা পর্নোগ্রাফি আর কোনটা নয়? আসলে, ওদের প্রশিক্ষণ দেওয়া হয়েছে ক্যামেরা, ফ্ল্যাশ ড্রাইভ, ডিভিডি, মেমোরি কার্ড- এইসব খুঁজে বের করার!

মানে যদি কোনও বাড়িতে গোপনে পর্নোগ্রাফি শুট করা হয়, তবে দরজার বাইরে থেকেই গন্ধ শুঁকে তা বলে দিতে পারবে ইউআরএল। উটার আশা, এই বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত কুকুরদের সাহায্যে দেশের পর্নোগ্রাফি ব্যবসায় অনেকটাই রাশ টানা যাবে। সেটা হলে নারীপাচার এবং অবৈধ যৌনব্যবসার রমরমাও কমবে বলে আশা করছে উটা!

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন