literature
 30 May 16, 10:12 PM
 2216             0

‘আমার নাম মফিজ,ভাড়া হইছে তিরিশ: মফিজ এখন সহকারি পুলিশ সুপার

‘আমার নাম মফিজ,ভাড়া হইছে তিরিশ: মফিজ এখন সহকারি পুলিশ সুপার

সাহিত্য ডেস্ক: ''আমার নাম মফিজ, ভাড়া হইছে তিরিশ'’- একথাটি শোনে নি এমন মানুষ খুবই কম । আর যার মুখের একথা এতটা জনপ্রিয় হয়েছে তাকে হয়তো অনেকেই ভালো করে চেনে না।সম্প্রতি তিনি রেদোয়ান রনি পরিচালিত "জেগে ওঠার গল্প" নাটকে অভিনয় করে আবারো আলোচনা এসেছেন।

তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীতে কর্মরত। বর্তমানে ঢাকা মেট্রোপলিটন পুলিশে দায়িত্ব পালন করছেন। এ মানুষটির নাম খন্দকার লেলিন, সহকারী পুলিশ সুপার, ডিএমপি ।লেখাপড়া করেছেন ঢাকা_বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগে।

সেখানে অনার্স তৃতীয় বর্ষে পড়ার সময় একদিন বন্ধুদের সাথে প্রখ্যাত অভিনেতা তারিক আনামের অফিসে গিয়েছিলেন। সেই সময়টাতে সেখানে একটা বিজ্ঞাপণের জন্য স্ক্রিন টেস্ট চলছিল। তিনি সেখানে স্ক্রিন টেস্ট দিয়ে দিলেন। নির্বাচিতও হলেন বিজ্ঞাপনের জন্য । সেখান থেকেই শুরু, ওই বিজ্ঞাপনটি ছিল একটি টুথ পাউডারের বিজ্ঞাপন। যার স্লোগান পরে সবার মুখে মুখে চলে এসেছিল, ‘আমার নাম মফিজ ভাড়া হইছে তিরিশ'।

আর তার জীবনের এখন পর্যন্ত সবচেয়ে প্রিয় কাজ হচ্ছে মনসা মঙ্গল এর বেহুলার ভাসান নাটকে অভিনয় করা। সেখানে তিনি শ্রদ্ধেয় ড. আহমেদ স্যারের তত্ত্বাবধানে নাটকটিতে অভিনয় করেন।জামিল স্যার এমনিতেই বেশি কাজ করেন না, তাই খন্দকার লেলিন মনে করেন তিনি অনেক সৌভাগ্যবান জামিল স্যারের সাথে কাজ করতে পেরে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')