News71.com
 Sports
 03 Mar 16, 11:06 AM
 1383           
 1
 03 Mar 16, 11:06 AM

তাৎক্ষনিক দুখ প্রকাশ করায় সাকিবকে লঘুদন্ড দিল আইসিসি

তাৎক্ষনিক দুখ প্রকাশ করায় সাকিবকে লঘুদন্ড দিল আইসিসি

নিউজ ডেস্ক : তাৎক্ষনিক দুখ প্রকাশ করায় সাকিবকে লঘুদন্ড দিল আইসিসি ।পাকিস্তানের বিপক্ষে ব্যাটিংয়ের সময় আউট হয়ে অপেশাদার আচরণের জন্য সাকিবকে তিরস্কার করেছে আইসিসি। উল্লেখ্য ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটির নীতিমালা অনুসারে লেভেল-১ অপরাধের জন্য সর্বনিম্ন শাস্তি তিরস্কার এবং সর্বোচ্চ শাস্তি ম্যাচ ফি'র অর্ধেক কর্তন। কিন্তু মাঠেই নিজের আচরণের জন্য দুঃখ প্রকাশ করায় সাকিবকে শুধু তিরস্কার জানিয়েছে আইসিসি।

 গতকালের বাংলাদেশ- পাকিস্তান ম্যাচটিতে আউট হওয়ার পর স্ট্যাম্পে ব্যাট দিয়ে জোড়ে আঘাত করে সাকিব, ফলে শাস্তির বিষয়টি তখনই অনুমেয় ছিল। কিন্তু মাঠেই দুঃখ প্রকাশের জন্য সর্বনিম্ন শাস্তি স্বরূপ তিরস্কার জানিয়ে সাকিবকে সতর্ক করা হয়েছে।

 ম্যাচে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের জয়ের বিষয়টি তখন ছিল সাকিবের হাতে। দলের প্রয়োজনীয় সেই মূহূর্তে আমিরের ইয়র্কারে বোল্ড আউট হন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল-হাসান। ফলে রাগ-ক্ষোভে নিজের ওপর নিয়ন্ত্রণ হারান তিনি। অবশ্য পরক্ষণেই আবার ক্ষমা চেয়ে নেন এই আচরণের জন্য। ফলে তাকে বড় শাস্তির মুখোমুখি হতে হয়নি।

 উল্লেখ্য, বুধবার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়ে এশিয়া কাপের ফাইনাল নিশ্চিত করে বাংলাদেশ। 

 

Comments

imran sheak

2016-03-28 11:13:38


bangladesh very sad....

নিচের ঘরে আপনার মতামত দিন