News71.com
 Sports
 10 Mar 16, 12:23 PM
 1050           
 0
 10 Mar 16, 12:23 PM

জয় দিয়ে শুরু টাইগারদের টি-২০ বিশ্বকাপ অভিযান ।।

জয় দিয়ে শুরু টাইগারদের টি-২০ বিশ্বকাপ অভিযান ।।

নিউজ ডেস্কঃ জয় দিয়ে শুরু হয়েছে বাংলাদেশের আইসিসি টি-২০ বিশ্বকাপের অভিযান । আজ বিকেলে প্রথম রাউন্ডে ভারতের ধর্মশালায় নিজেদের প্রথম ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে বিজয় ছিনিয়ে নিয়েছে বাংলাদেশের দামাল ছেলেরা ।

আইসিসি ষষ্ঠ টি-২০ বিশ্বকাপের প্রথম রাউন্ডের টাইগার ও নেদারল্যান্ডসের মধ্যে তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। জিতে প্রথমে নেদারল্যান্ডস অধিনায়ক পিডাব্লিউ বরেন প্রথমে টাইগারদের ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান ।

জয়ের জন্য ১৫৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে নেদারল্যান্ডস ৭ উইকেটে ১৪৫ রান করে সব কটি উইকেট হারিয়ে । টাইগাররা জয় পায় ৮ রানে । এর ফলে জয় দিয়ে টি-২০ বিশ্বকাপ মিশন শুরু হলো টাইগারদের। এর আগে ওপেনার তামিম ইকবালের অপরাজিত ৮৩ রানের উপর ভিত্তি করে ১৫৩ রান সংগ্রহ করে বাংলাদেশ।

তামিম ৫৮ বলে ৬টি চার ও ৩টি ছক্কার বিনিময়ে ওই রান করেন। এছাড়া টাইগারদের শীর্ষসারির আর কেউ তেমন একটা রান পাননি। আরেক ওপেনার সৌম্য সরকার এবং সাব্বির রহমান প্রত্যেকে ১৫ রান করে করেন। নেদারল্যান্ডসের হয়ে টিম ৩টি উইকেট ও পল ২টি উইকেট নেন। আর রোয়েলফ ও বরেন ১টি করে উইকেট নেন।

নেদারল্যান্ডসের হয়ে ওপেনার মাইবার্গ ও অধিনায়ক বরেন প্রত্যেকে ২৯ রান করেন। আর বেন করেন ২০ রান। টাইগারদের হয়ে সাকিব ২টি উইকেট, মাশরাফি, আল আমিন ও নাসির ১টি করে উইকেট পায় ।

উল্লেখ্য, একই ভেন্যুতে ১১ মার্চ আয়ারল্যান্ডের মুখোমুখি হবে টাইগাররা। এরপর ১৩ মার্চ গ্রুপ পর্বের শেষ ম্যাচে ওমানের মুখোমুখি হবে তারা।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন