News71.com
 Sports
 06 Nov 17, 10:59 AM
 691           
 0
 06 Nov 17, 10:59 AM

খুলনা টাইটান্সের বিপক্ষে ঢাকা ডায়নামাইটসের রাজকীয় জয়।

খুলনা টাইটান্সের বিপক্ষে ঢাকা ডায়নামাইটসের রাজকীয় জয়।

স্পোর্টস ডেস্কঃ খুলনা টাইটান্সকে ৬৫ রানের বিরাট ব্যবধানে হারিয়ে দিয়েছে সাকিবের দলঢাকা ডায়নামাইটস। ২০৩ রানের বিরাট টার্গেটে ব্যাট করতে নেমে ঢাকার নিয়ন্ত্রিত বোলিংয়ে শুরু থেকেই উইকেট হারাতে থাকে খুলনা। ১৮.১ ওভারে শেষমেশ ১৩৭ রানে অলআউট হয়ে যায় খুলানা। শেষ দিকে মারমুখী ভূমিকায় অবতীর্ণ হয়েছিলেন জোফরা আর্চার। ২৪ বলে ৩৬ রানে করেন তিনি।ঢাকার পক্ষে তরুণ পেসার আবু হায়দার রনি তিন উইকেট নেন। এছাড়া সাকিব, নারাইন ও খালেদ দুটি করে উইকেট নেন।এরআগে দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান ক্যামেরুন ডেলপোর্টের বিধ্বংসী ব্যাটিংয়ে প্রথমে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ২০২ রান তুলে ঢাকা। 

সাঙ্গাকারা ও এভিন লুইস মিলে উড়ন্ত সূচনা এনে দিয়েছিলেন দলকে। ১২ বলে ২০ রান করে ফিরে যান সাঙ্গাকারা। এরপর লুইসের সঙ্গে জুটি বাঁধেন ডেলপোর্ট। ১১৬ রানের বিশাল পার্টনারশিপ গড়েন তারা। ৪০ বলে ৬৬ রানের দারুণ ইনিংস খেলেন এভিন লুইস। বিধ্বংসী ব্যাটিং করেন ডেলপোর্ট। ৩১ বলে ৬৪ রান করেন এ দক্ষিণ আফ্রিকান। এছাড়া নারাইন ১৬ ও মোসাদ্দেক অপরাজিত ১১ রান করেন। খুলনার পক্ষে আবু জায়েদ ও শফিউল দুটি করে উইকেট নেন।

ম্যাচ সেরা হয়েছেন ক্যামেরুন ডেলপোর্ট।

সংক্ষিপ্ত স্কোর
ঢাকা ডায়নামাইটস : ২০ ওভারে ২০২/৭ ( সাঙ্গাকারা ২০, এভিন লুইস ৬৬, ডেলপোর্ট ৬৪, পোলার্ড ৫, সাকিব ১, নারাইন ১৬, মোসাদ্দেক ১০*)
জায়েদ (২/২৯)
খুলনা টাইটান্স : ১৮.১ ওভারে ১৩৭/১০( ওয়াল্টন ৩০, রুশো ২৩, আর্চার ৩৬, মোশারফ রুবেল ১৭)
আবু হায়দার রনি (৩/১৩) সাকিব আল হাসান (২/২৫০ , নারাইন (২/৩২০) খালেদ আহমেদ (২/৩৪)
ফলাফলঃ ঢাকা ডায়নামাইটস ৬৫ রানের জয়ী।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন