News71.com
 Sports
 09 Nov 17, 07:29 AM
 691           
 0
 09 Nov 17, 07:29 AM

অবশেষে পদত্যাগ পত্র জমা দিয়েছেন চন্ডিকা হাথুরুসিংহে।

অবশেষে পদত্যাগ পত্র জমা দিয়েছেন চন্ডিকা হাথুরুসিংহে।

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচের দায়িত্ব ছেড়ে দিতে বিসিবির কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন চন্ডিকা হাথুরুসিংহে। খবরটি প্রকাশ পেয়েছে খেলাধুলা ভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোতে।
চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাথে চুক্তি ছিলো ২০১৯ সালের বিশ্বকাপ পর্যন্ত। তার অধীনে বাংলাদেশ ক্রিকেটবিশ্বের নতুন পরাশক্তি হিসেবে আবির্ভূত হয়েছে। ওয়ানডে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল খেলার পর চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফানাল খেলেছেন মাশরাফিরা।হাথুরু প্রায়ই বলেন, ২০১৯ সালের বিশ্বকাপে এই বাংলাদেশকে দিয়ে তিনি ক্রিকেট বিশ্বকে আরেকবার চমকে দিতে চান। যাওয়ার আগে এই বাংলাদেশকে ১৯৯৬ সালের শ্রীলঙ্কা বানিয়ে যেতে চান।

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড চন্ডিকা হাথুরুকে কোচ হিসেবে পেতে চায়। দুপক্ষ ইতিমধ্যে সমঝোতায় এসেছে। তবে গত বছর অক্টোবরেও পদত্যাগ করতে চেয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা এই কোচ।মার্চে শ্রীলঙ্কা সফরে যেয়ে হাথুরু আবার নিজ দেশে ফেরার কথা বলেন। ওই সময় তিনি একবার বলেছিলেন, যদি শ্রীলঙ্কা আমাকে স্মরণ করে, তাহলে অবশ্যই আমি ফিরবো।এখন সেই টাই হয়েছে বলে ধারণা করা হচ্ছে।তবে বিসিবি এই পদত্যাগপত্র গ্রহণ করবে কী না, সে বিষয়ে কিছু জানা যায়নি। কোচ এবং কর্মকর্তাদের পক্ষ থেকেও আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন