sports
 26 May 18, 05:53 AM
 178             0

আইপিএল।। কলকাতাকে হারিয়ে ফাইনালে সানরাইজার্স হায়দ্রাবাদ

আইপিএল।। কলকাতাকে হারিয়ে ফাইনালে সানরাইজার্স হায়দ্রাবাদ

 

স্পোর্টস ডেস্কঃ দ্বিতীয় কোয়ার্টার ফাইনাল ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে ১৪ রানে হারিয়ে ফাইনালে উঠেছে সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দ্রাবাদ। এই ম্যাচে ব্যাটে-বলে উজ্জ্বল ছিলেন সাকিব আল হাসান ও রশীদ খান। এদিন ব্যাট হাতে ২৪ বল খেলে ২৮ রান করেন সাকিব আল হাসান। বল হাতে তিন ওভার বল করে ১৬ রান দিয়ে একটি উইকেট শিকার করেন তিনি। রশীদ খান ব্যাট হাতে ১০ বল খেলে ৩৪ রান করে অপরাজিত থাকেন। আর বল হাতে চার ওভার বল করে ১৯ রান দিয়ে তিনটি উইকেট শিকার করেন। শুক্রবার কলকাতার ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত ম্যাচটিতে সানরাইজার্স হায়দ্রাবাদের দেয়া ১৭৫ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে নয় উইকেট হারিয়ে ১৬০ রান সংগ্রহ করে কলকাতা নাইট রাইডার্স। দলের পক্ষে ৩১ বল খেলে ৪৮ রান করেন ক্রিস লিন। ১৩ বল খেলে ২৬ রান করেন সুনিল নারিন। ১৬ বল খেলে ২২ রান করেন নিতিশ রানা। ২০ বল খেলে ৩০ রান করেন শুবম্যান গিল। সানরাইজার্স হায়দ্রাবাদের পক্ষে সাকিব আল হাসান একটি উইকেট শিকার করেন। রশীদ খান ৩টি। দুইটি উইকেট শিকার করেন কার্লোস ব্র্যাথওয়েট। ইটি উইকেট শিকার করেন সিদ্ধার্থ কাউল।


এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৭৪ রান সংগ্রহ করে সানরাইজার্স হায়দ্রাবাদ। দলের পক্ষে ২৪ বল খেলে ২৮ রান করেন সাকিব আল হাসান। ৩৫ রান করেন ঋদ্ধিমান সাহা। ৩৪ রান করেন শিখর ধাওয়ান। শেষ দিকে দশ বল খেলে ৩৪ রান করে অপরাজিত থাকেন রশীদ খান। কলকাতা নাইট রাইডার্সের পক্ষে শিভম মাভি ১টি, সুনিল নারিন ১টি, পীযুষ চাওলা ১টি ও কুলদীপ যাদব ২টি করে উইকেট নেন।


সংক্ষিপ্ত স্কোরঃ

ফলাফল: ১৪ রানে জয়ী সানরাইজার্স হায়দ্রাবাদ।
সানরাইজার্স হায়দ্রাবাদ ইনিংস: ১৭৪/৭ (২০ ওভার)

(ঋদ্ধিমান সাহা ৩৫, শিখর ধাওয়ান ৩৪, কেন উইলিয়ামসন ৩, সাকিব আল হাসান ২৮, দীপক হুদা ১৯, ইউসুফ পাঠান ৩, কার্লোস ব্র্যাথওয়েট ৮, রশীদ খান ৩৪*, ভুবনেশ্বর কুমার ৫*)

শিভম মাভি ১/৩৩,সুনিল নারিন ১/২৪, পীযুশ চাওলা ১/২২, কুলদীপ যাদব ২/২৯)।


কলকাতা নাইট রাইডার্স ইনিংস: ১৬০/৯ (২০ ওভার)

(ক্রিস লিন ৪৮, সুনিল নারনি ২৬, নিতিশ রানা ২২, রবিন উথাপ্পা ২, দিনেশ কার্তিক ৮, শুবম্যান গিল ৩০, আন্দ্রে রাসেল ৩, পীযুশ চাওলা ১২, শিভম মাভি ৬)

(সিদ্ধার্থ কাউল ২/৩২, রশীদ খান ৩/১৯, কার্লোস ব্র্যাথওয়েট ২/১৬, সাকিব আল হাসান ১/১৬)।


ম্যান অপ দ্যা ম্যাচঃ রশীদ খান (সানরাইজার্স হায়দ্রাবাদ)

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')