sports
 26 Nov 18, 05:05 AM
 74             0

টি-টোয়েন্টি সিরিজ॥অস্ট্রেলিয়াকে ৬ উইকেটে হারাল ভারত  

টি-টোয়েন্টি সিরিজ॥অস্ট্রেলিয়াকে ৬ উইকেটে হারাল ভারত   

স্পোর্টস ডেস্কঃ টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে অস্ট্রেলিয়াকে ৬ উইকেটে পরাজিত করে ভারত। এই জয়ে তিন ম্যাচের সিরিজে ১-১ ড্র করে বিরাট কোহলির দল। রবিবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে শুরুতে টি-টোয়েন্টি ম্যাচে স্বাগতিকদের চেয়ে বেশি রান করেও বৃষ্টি আইনে হেরে যায় ভারত। দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়া ব্যাট করলেও বৃষ্টির কারণে ব্যাটিং করতে পারেনি ভারত। যে কারণে ম্যাচটি পরিত্যক্ত হয়। প্রথমে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৬৪ রান সংগ্রহ করে স্বাগতিক অস্ট্রেলিয়া। দলের হয়ে সর্বোচ্চ ৩৩ রান করেন ওপেনার ডরচি শর্ট। এছাড়া ২৮ ও ২৭ রান করে করেন অধিনায়ক অ্যারন ফিঞ্চ ও অ্যালেক্স কেয়ারি। ১৫ বলে ২৫ রান করেন মার্কাস স্টোনিস। ভারতের হয়ে ৪ ওভারে হার্দিক পান্ডিয়ার ভাই কুরুনাল পান্ডিয়া নেন ৪ উইকেট।

টার্গেট তাড়া করতে নেমে নির্ধারিত ওভারের দুই বল আগে ৬ উইকেটে জয় নিশ্চিত করে ভারত। দলের হয়ে সর্বোচ্চ ৬১ রান করেন অধিনায়ক বিরাট কোহলি। তার ইনিংসটি ৪১ বলে চারটি চার ও দুটি ছক্কায় সাজানো। এছাড়া ২২ বলে ৪১ রান করেন শিখর ধাওয়ান। ২৩ রান করেন রোহিত শর্মা। ১৮ বলে ২২ রান করেন দিনেশ কার্তিক।

সংক্ষিপ্ত স্কোরঃ-

ফলাফল:- ৬ উইকেটে জয়ী ভারত।

অস্ট্রেলিয়া ইনিংস:- ১৬৪/৬ (২০ ওভার)
(ডি’আর্কি শর্ট ৩৩, অ্যারোন ফিঞ্চ ২৮, গ্লেন ম্যাক্সওয়েল ১৩, আলেক্স ক্যারি ২৭, ক্রিস লিন ১৩, মার্কাস স্টয়নিস ২৫*, নাথান কুল্টার-নাইল ১৩*; কুলদীপ যাদব ১/১৯, ক্রুনাল পান্ডিয়া ৪/৩৬)।

ভারত ইনিংস:- ১৬৮/৪ (১৯.৪ ওভার)
(রোহিত শর্মা ২৩, শিখর ধাওয়ান ৪১, বিরাট কোহলি ৬১*, লোকেশ রাহুল ১৪, দিনেশ কার্তিক ২২*; মিচেল স্টার্ক ১/২৬, অ্যাডাম জাম্পা ১/২২, গ্লেন ম্যাক্সওয়েল ১/২৫, অ্যান্ড্রু টাই ১/৩২)।

ম্যান অব দ্য ম্যাচ: ক্রুনাল পান্ডিয়া (ভারত)।
ম্যান অপ দ্যা সিরিজঃ শিখর ধাওয়ান (ভারত)।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')