News71.com
 Sports
 14 May 16, 01:05 PM
 1174           
 0
 14 May 16, 01:05 PM

এবার মুস্তাফিজের বোলিং অ্যাকশনে বিভ্রান্ত আম্পায়াররা.....

এবার মুস্তাফিজের বোলিং অ্যাকশনে বিভ্রান্ত আম্পায়াররা.....

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশি বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমানের কাটার, ইয়োর্কার বা স্লোয়ার বল খেলতে ব্যাটসম্যানরা হিমশিম খাচ্ছে নিয়মিত। এবার ব্যাটসম্যানরা নয়, মুস্তাফিজুরের এমন দুর্দান্ত বোলিংয়ের কারণে ঝামেলায় পড়তে হচ্ছে আম্পায়ারদের।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে প্রকাশিত হয়েছে যে, মুস্তাফিজুরের বলে লেগ বিফোর উইকেটের সিদ্ধান্ত নিতে অসুবিধায় পড়তে হচ্ছে আম্পায়ারদের। আর এর কারণ হলো মুস্তাফিজুরের বোলিংয়ের অতিরিক্ত মুভমেন্ট।

আম্পায়াররা বলছেন মিডল-লেগ স্টাম্পের লাইনে যখন মুস্তাফিজুর বোলিং করেন তখন বল লেগ স্টাম্পের লাইনচ্যুত হলো কিনা সেটি তারা বুঝে উঠতে পারেন না। কোনো ‘ক্লিয়ার পিকচার’ পাননা বলে মন্তব্য করেছেন তারা।

মুস্তাফিজুরের বোলিংয়ের ব্যাপারে এক আম্পায়ার বলেন, ওর বোলিংয়ে প্রচুর বৈচিত্র্যতা রয়েছে এবং সে নিজের ইচ্ছেমতো বলকে মুভ করাতে পারে। খুব কার্যকরী কাটার করতে পারে এবং তার সাধারণ বোলিং লাইন হলো অফ স্টাম্প অথবা লেগ স্টাম্প। মিডল স্টাম্পের লাইনের বোলার সে নয়।

প্রতিবেদনে বলা হয় দেশের ক্রিকেটারদেরও মুস্তাফিজুরের বল খেলতে অসুবিধায় পড়তে হয়। ওপেনার এনামুল হক বিজয় বলেন, তিনি মুস্তাফিজুরের বল নেটে ২ বছর ধরে খেলছেন। কিন্তু এই বাঁহাতি পেসারের বলে এখনো বাংলাদেশের ব্যাটসম্যানরা বিভ্রান্ত হচ্ছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন