sports
 29 May 16, 11:36 AM
 241             0

মুস্তাফিজের সানরাইজার্সের বিরুদ্ধে ফাইনালের জন্য প্রস্তুত বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর....

মুস্তাফিজের সানরাইজার্সের বিরুদ্ধে ফাইনালের জন্য প্রস্তুত বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর....

স্পোর্টস ডেস্ক: আজ ঘরের মাঠে আইপিএল ফাইনালে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে নামছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর । তার আগে বিপক্ষ দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নারের সঙ্গে নিজের তুলনা করলেন আরসিবি অধিনায়ক । বললেন, আমাদের চিন্তাভাবনা পার্থক্য সামান্যই । আমরা মাঠে সতীর্থদের কাছ থেকে যা আশা করি, তা প্রথমে নিজেরা করার চেষ্টা করি । তাই ওয়ার্নারের দলের বিরুদ্ধে চূড়ান্ত ম্যাচে কঠিন লড়াই আশা করছি ।

গত ১২ এপ্রিল ঘরের মাঠে গ্রুপ লিগের ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে বড় ব্যবধানে জয় পেয়েছিল আরসিবি। সেই ম্যাচে প্রথমে ব্যাট করে কোহলির ৭৫ এবং এবি ডিভিলিয়ার্সের ৮২ রানের সুবাদে ২২৭ করেছিল ব্যাঙ্গালুরুর দলটি। জবাবে ১৮২ রানে থেমে যায় সানরাইজার্স হায়দরাবাদের ইসিংস। তবে ওয়ার্নার ৫৮ রান করেছিলেন। সেই ম্যাচের কথা মনে আছে আরসিবি অধিনায়কের। এজন্যই তিনি ফাইনালের আগে অধিনায়ক ওয়ার্নারের প্রশংসা করেছেন ।

ফাইনাল ম্যাচটি ঘরের মাঠে হওয়ায় তাঁরা কিছুটা সুবিধা পাবেন বলেই মনে করছেন কোহলি। তাঁর মতে, দর্শকদের বিপুল সমর্থন ক্রিকেটারদের মানসিক চাপে ফেলে দেয়।
ফাইনালের আগে দু দিন বিশ্রাম পাওয়াটাও তাঁদের অনুকূলে বলেই মত কোহলির। তিনি বলেছেন, এই ম্যাচের আগে দু দিন অনুশীলন করার সুযোগ পাওয়ায় আমরা ঠিকমতো প্রস্তুতি নিতে পেরেছি একই সাথে বিশ্রামও পাওয়া গেল। এতে সুবিধাই হবে।

অনেকের মতে, ফাইনালে আরসিবি-র ব্যাটিং লাইন আপ এবং হায়দরবাদের বোলিং লাইন আপের লড়াই হবে। তবে কোহলি এ কথা মানতে নারাজ। তাঁর মতে, একটি দলে ব্যালেন্স থাকলে তবেই তারা ফাইনালে উঠতে পারে। আরসিবি-র বোলিংও যেমন ভাল, ঠিক তেমনই হায়দরবাদের ব্যাটিংও ভাল। আর এ কথা মাথায় রেখেই ফাইনালে মাঠে নামছে দু দল ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')