News71.com
 Sports
 02 Jun 16, 06:49 PM
 833           
 0
 02 Jun 16, 06:49 PM

মুস্তাফিজের ইংল্যান্ড সফরে অনিশ্চয়তা

মুস্তাফিজের ইংল্যান্ড সফরে অনিশ্চয়তা

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশের পেস বোলার মুস্তাফিজুর রহমানের ইংলিশ টুয়েন্টি টুয়েন্টি টুর্নামেন্টে খেলতে যাওয়া অনিশ্চিত হয়ে পড়েছে । কারণ বাংলাদেশের ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের আশংকা, অতিরিক্ত পরিশ্রমে তিনি ভেঙ্গে পড়তে পারেন।

ভারতের ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে সানরাইজার্স হায়দ্রাবাদকে প্রথমবারের মতো শিরোপা জয়ে সহায়তা করে কয়েকদিন আগে মুস্তাফিজ বাংলাদেশে ফিরেছেন।

টুর্নামেন্টে উদীয়মান খেলোয়াড়ের তকমা পেয়েছেন মুস্তাফিজ। সামনের সপ্তাহেই ইংলিশ কাউন্টি ক্লাব সাসেক্সে ন্যাটওয়েস্ট টি-টুয়েন্টি টুর্নামেন্ট এবং রয়্যাল লন্ডন ওয়ানডে কাপ খেলতে যাবার কথা রয়েছে কুড়ি বছর বয়সী বাংলাদেশের এই পেসারের।

তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তারা বলছেন, ইংল্যান্ডে খেলতে যাবার অনুমতি দেয়ার আগে তারা মুস্তাফিজের শরীর স্বাস্থ্য পরীক্ষা করে দেখবেন।

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী বলেছেন, সামনের সপ্তাহে আমরা তার স্বাস্থ্য পরীক্ষা করে দেখে সিদ্ধান্ত নেবো যে, তাকে ইংল্যান্ডে খেলতে যাবার অনুমতি দেয়া হবে কিনা।

অবশ্যই সে অনেক চাপের মধ্যে আছে। তার ডান গোড়ালিতে কিছু সমস্যা দেখা দিয়েছে, যার ফলে বল ডেলিভারির পর তাকে কিছুটা সমস্যায় পড়তে হচ্ছে। ক্লান্তি কাটাতে তার বিশ্রামের প্রয়োজন।

মি. চৌধুরী বলছেন, সে যদি এভাবে কাজ করতে থাকলে যেকোনো সময় ভেঙ্গে পড়তে পারে। তাই আমরা সতর্কতার সঙ্গে তাকে পর্যবেক্ষণ করে দেখতে চাই ।

উল্লেখ্য ঘাড়ের ব্যথার কারণে জানুয়ারিতে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের দুইটি টুয়েন্টি টুয়েন্টি ম্যাচে খেলতে পারেননি মুস্তাফিজ। এশিয়া কাপেও মাংসেপেশীতে টান পড়ায় ফাইনাল এবং আইসিসি টি-টোয়েন্টি টুর্নামেন্টের চারটি ম্যাচে অংশ নিতে পারেননি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন