News71.com
 Sports
 06 Jun 16, 11:55 PM
 783           
 0
 06 Jun 16, 11:55 PM

প্রীতি ম্যাচে নরওয়ে বিপক্ষে রোমাঞ্চকর জয় পেল বেলজিয়াম....

প্রীতি ম্যাচে নরওয়ে বিপক্ষে রোমাঞ্চকর জয় পেল বেলজিয়াম....

স্পোর্টস ডেস্ক: ইউরো ফুটবল ২০১৬ আসরকে সামনে রেখে অনুষ্ঠিত প্রীতি ম্যাচে নরওয়ের বিপক্ষে রোমাঞ্চকর জয় পেয়েছে বেলজিয়াম। রোববার ব্রাসেলসে অনুষ্ঠিত প্রীতি ম্যাচে নরওয়েকে ৩-২ গোলে হারিয়ে ইউরোর প্রস্তুতিকে পুর্ণতা দিল স্বাগতিক বেলজিয়াম। ম্যাচের তৃতীয় মিনিটেই রোমালু লুকাকুর গোলে এগিয়ে যায় স্বাগতিক দল (১-০)। এটি ছিল জাতীয় দলের হয়ে লুকাকুর চতুর্থ গোল। ম্যাচের ২১তম মিনিটে জসুয়া কিংয়ের গোলে সমাতায় ফিরে নরওয়ে (১-১)। দ্বিতীয়ার্ধের শুরুতে ৪৮তম মিনিটে ভেটন বেরিসা গোল করে এগিয়ে নেয় নরওয়েকে (১-২)।

এ সময় তীব্র আক্রমন ও পাল্টা আক্রমনের মধ্য দিয়ে খেলাটি জমে ওঠে। তবে গোল না হওয়ায় প্রাজয়ের শংকা ভর করে স্বাগতিক শিবিরে। ম্যাচের ৭০তম মিনিটে এডেন হ্যাজার্ড গোল করে বেলজিয়ামকে (২-২) সমতায় ফেরানোর তিন মিনিট পর লরেন্ট সিমান ফের গোল করলে ৩-১ ব্যবধানের লীড পায় স্বাগতিক বেলজিয়াম। শেষ পর্যন্ত ওই ব্যবধানেই জয় নিয়ে মাঠ ছাড়ে বেলজিয়ানরা।

এর আগে উপরের র‌্যাংকিংয়ের দল হিসেবে ফিনল্যান্ডের সঙ্গে ড্র করায় তীব্র সমালোচনার মধ্যে পড়েছিল বেলজিয়াম। শেষ পর্যন্ত অবশ্য এই জয়টি ইউরো টুর্ণামেন্টের আগে তাদের মনোবলকে আরো বাড়িয়ে দিয়েছে। এদিন অনুষ্ঠিত অন্য প্রীতি ম্যাচে দক্ষিন কোরিয়া ২-১ গোলে চেক প্রজাতন্ত্রকে, সুইডেন ৩-০ গোলে ওয়েলসকে এবং তুরস্ক ১-০ গোলে স্লোভানিয়াকে পরাজিত করেছে। এছাড়া সার্বিয়া ও রাশিয়ার মধ্যকার ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন