Sports
 28 Oct 20, 11:25 PM
 24             0

সাকিব আল হাসানের ফেরার অপেক্ষায় ভক্তরা

সাকিব আল হাসানের ফেরার অপেক্ষায় ভক্তরা

স্পোর্টস ডেস্কঃ টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের ফেরার অপেক্ষায় মুখিয়ে আছেন তার ভক্তরা। নিষেধাজ্ঞা কাটিয়ে এতদিন পর মাঠে ফিরে আবারো ব্যাটে-বলে আলো ছড়াবেন সাকিব এমনটাই প্রত্যাশা সবার। সাকিবের নিষেধাজ্ঞা শেষে মুক্তি উপলক্ষে মিরপুর শের-এ বাংলা জাতীয় স্টেডিয়ামের সামনে একটি আনন্দ র্যালি করেছে তার ভক্তরা। একজন সমর্থক বলেন, এতদিন পর ফিরছেন আমাদের দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। খুব ভালো লাগছে। আমরা যারা টাইগার ফ্যান আছি, সাকিব ফ্যান আছি, সাকিবের ফেরার খবরটা আমাদের জন্য অনেক আনন্দের।


অন্য আরেকজন সমর্থক বলেন, সাকিব বাংলার জান। নিষেধাজ্ঞা কাটিয়ে আবারো ফিরছেন সাকিব। এত ভালো লাগছে। আবারো দেশের ক্রিকেটে প্রাণ ফিরে এলো। দেশের ক্রিকেটের আরেক ভক্ত বলেন, এক বছর পর সাকিব ফিরছেন। আশা করি আবারো মাঠে ফিরে দেশের ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাবেন সাকিব।


জুয়াড়ির প্রস্তাব গোপন করার দায়ে গেল বছর ২৯ অক্টোবর সবধরনের ক্রিকেটীয় কার্যক্রম থেকে সাকিব আল হাসানকে ১ বছরের জন্য নিষিদ্ধ করে আইসিসি। সেই নিষেধাজ্ঞা শেষ হলো। আবারো টাইগার জার্সিতে ক্রিকেট বিশ্বে ছড়ি ঘোরাবেন সাবেক বিশ্বসেরা অলরাউন্ডার, এমনটাই প্রত্যাশা সবার।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')