News71.com
 Sports
 01 Mar 21, 12:43 PM
 346           
 0
 01 Mar 21, 12:43 PM

সমালোচিত অধিনায়ক অ্যারন ফিঞ্চই টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার নেতৃত্বে।।

সমালোচিত অধিনায়ক অ্যারন ফিঞ্চই টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার নেতৃত্বে।।

 

স্পোর্টস ডেস্কঃ চলতি বছরের শেষে ভারতে হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে অ্যারন ফিঞ্চই অধিনায়ক থাকবেন বলে নিশ্চিত করেছেন অস্ট্রেলিয়া জাতীয় দলের নির্বাচক জর্জ বেইলি। নিউজিল্যান্ডের বিপক্ষে চলমান টি-টোয়েন্টি সিরিজে প্রথম দুই ম্যাচ হারের পর ফিঞ্চের অধিনায়কত্ব নিয়ে সমালোচনার জবাবে তিনি এ কথা বলেন। নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম দুই ম্যাচে ১ ও ১২ রান করেন ফিঞ্চ। এ ছাড়া সম্প্রতি বিগ ব্যাশ লিগেও তিনি ব্যাট হাতে ব্যর্থ ছিলেন।

 

অস্ট্রেলিয়া সংবাদমাধ্যম সিডনি মর্নিং হেরাল্ড বলছে, এ বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে সুযোগের সম্ভাবনা হাতছাড়া করছেন ফিঞ্চ। তবে মেলবোর্ন হেরাল্ডকে বেইলি বলেন, 'তার দুর্দান্ত গড় রয়েছে, সে এই দলের অধিনায়ক এবং বিশ্বকাপে এই দলের নেতৃত্বে থাকবে'। ফিঞ্চের অধিনায়কত্ব নিয়ে ওঠা বির্তকের ব্যাপারে নির্বাচক প্যানেলে কোচ জাস্টিন ল্যাঙ্গার ও ট্রেভর হন্সের সাথে থাকা বেইলি আরো বলেন, 'এটি আমার কাছে শুধুমাত্র আলোচনা-সমালোচনা'।

 

ফিঞ্চের অধিনায়কত্ব নিয়ে চারদিকেই বিতর্ক তৈরি হয়েছে। এই তালিকায় আছেন সাবেক নির্বাচক মার্ক ওয়াহও। বিশেষজ্ঞ হিসেবে ওয়াহ বলেন, 'তার কাজ রান করা। যখন কোনো ব্যাটসম্যান রান করবে না, তখন তার বাদ পড়াটা স্বাভাবিক বিষয়। আপনি অধিনায়ক কি-না, তাতে কিছু আসে-যায় না'।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন