News71.com
 Sports
 15 Jun 21, 08:33 PM
 347           
 0
 15 Jun 21, 08:33 PM

সাকিব কন্যা আলাইনার কিন্ডারগার্টেন থেকে 'গ্র্যাজুয়েশন' সম্পন্ন।।

সাকিব কন্যা আলাইনার কিন্ডারগার্টেন থেকে 'গ্র্যাজুয়েশন' সম্পন্ন।।

 

 

স্পোর্টস ডেস্কঃ তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। যে কারণে তারকারও তাদের ব্যক্তিগত জীবনের কিছু গল্প সোশ্যাল সাইটের মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করেন। এবার বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান জানালেন, তার বড় কন্যা আলাইনা হাসান আব্রি কিন্ডারগার্টেনে পড়াশোনা শেষ করেছে। এজন্য সাকিব তার মেয়েকে অভিনন্দনও জানিয়েছেন।

 

মেয়ের এমন অর্জনের দিনে সাকিব অনেক দূরে নিজ দেশে আছেন। কয়দিন আগেই ডিপিএলে আচরণবিধি ভেঙে তিন ম্যাচ নিষিদ্ধ হয়েছেন। তাই মেয়ের কাছে থাকতে না পেরে সাকিবের আবেগী পোস্ট, 'কিন্ডারগার্টেন থেকে গ্র্যাজুয়েশন করার জন্য আমার বড় মেয়েকে অভিনন্দন। আমি দুঃখিত তোমার এই বিশেষ দিনটি মিস করেছি। তবে আমি নিকট ভবিষ্যতে এর কোনটি মিস না করার প্রতিশ্রুতি দিচ্ছি!'

 

সাকিব বর্তমানে বাংলাদেশে থাকলেও তার পরিবার যুক্তরাষ্ট্রে অবস্থান করছে। ২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে কুলসুম শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। তারপর তার ঘর আলো করে আসে আলাইনা হাসান আব্রি। গত বছর লকডাউনের মাঝে জন্ম হয় তাদের দ্বিতীয় কন্যা ইরাম হাসানের। আর চলতি বছর তাদের সংসারে এসেছে একমাত্র পুত্র আইজাহ আল হাসান। তিন সন্তান নিয়ে সাকিব-শিশিরের সুখের সংসার।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন