News71.com
 Bangladesh
 12 Apr 21, 01:38 PM
 122           
 0
 12 Apr 21, 01:38 PM

হিজলা উপজেলায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে মেয়ে নিহত, মা আহত।।

হিজলা উপজেলায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে মেয়ে নিহত, মা আহত।।

নিউজ ডেস্কঃ বরিশালের হিজলা উপজেলাতে জমিজমার বিরোধকে কেন্দ্র করে ছুরিকাঘাতে রেহেনা বেগম (৪৫) নামে এক নারী খুন হয়েছেন। এ ঘটনায় নিহতের মা নূরজাহান বেগম (৬৫) গুরুতর আহত হয়েছেন।

রবিবার সন্ধ্যায় উপজেলার বড়জালিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রেহেনা বেগম ওই এলাকার আমির হোসেন হাওলাদারের স্ত্রী এবং একই এলাকার আব্দুর রব মুন্সীর মেয়ে। আহত নূরজাহান বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নূর জাহান বেগমের সঙ্গে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল একই এলাকার তামিম মল্লিক ও সাব্বির মল্লিকদের সঙ্গে। ওই দ্বন্দ্বের জের ধরে শনিবার সন্ধ্যায় রেহেনাকে মারধর করে তামিম ও সাব্বির মল্লিক। আগের দিনের মারধরের ঘটনাকে কেন্দ্র করে গতকাল রবিবার সন্ধ্যায় পুনরায় দুই পক্ষর মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে তাদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ সময় রেহেনাকে ছুরিকাঘাত করা হয়। মেয়েকে বাঁচাতে আসলে
তাদের ছুরিকাঘাতে আহত হন রেহেনার মা নূরজাহান বেগম। পরে আহতদের উদ্ধার করে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রেহেনাকে মৃত ঘোষণা করেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন