News71.com
 Bangladesh
 11 May 21, 05:28 PM
 155           
 0
 11 May 21, 05:28 PM

বিজেএসসি খুলনা বিশ্ববিদ্যালয় সংসদের ইফতার বিতরণ।।

বিজেএসসি খুলনা বিশ্ববিদ্যালয় সংসদের ইফতার বিতরণ।।

 

খুবি প্রতিনিধিঃ গরীব, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ইফতার বিতরণ করেছে বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি) খুলনা বিশ্ববিদ্যালয় সংসদ। সোমবার (১০ মে) বিকেলে খুলনা বিশ্ববিদ্যালয় সংলগ্ন হলরোড এলাকায় দরিদ্র ও সুবিধাবঞ্চিত দিনমজুর, ভ্যানচালক, রিকশাচালকসহ প্রায় ২০০ মানুষের মাঝে ইফতার বিতরণ করেন সংগঠনটির সদস্যরা।

 

এ সময় ইফতার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মো. শরিফুল ইসলাম, সহকারী অধ্যাপক মাজিদুল ইসলাম, বিজেএসসি খুবি সংসদের সাবেক সভাপতি আযম খান, খুলনা বিশ্ববিদ্যালয় সংসদের সভাপতি ইবনুল হাসানস সংগঠনের অন্যান্য সদস্যরা।

 

সংগঠনের সভাপতি ইবনুল হাসান বলেন, করোনা মহামারীতে নিম্নবিত্ত শ্রেণীর মানুষ অনেক কষ্টে আছে। এসব মানুষের কষ্ট লাঘবে আমাদের সংগঠনের পক্ষ থেকে কিছু মানুষের মাঝে ইফতার বিতরণ করেছি। ভবিষ্যতে আমরা আরো বেশি সংখ্যক অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই। তিনি আরও বলেন, বিজেএসসি খুবি সংসদের সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ জানাই। তাদের আন্তরিক সহযোগিতার ফলে এ উদ্যোগ সফল হয়েছে।

 

প্রসঙ্গত, বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি) খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) সংসদ ২০১৮ সালে খুলনা বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরু করে। যাত্রা শুরুর পর থেকেই বিভিন্ন সামাজিক এবং মানবিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে সংগঠনটি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন