News71.com
 Bangladesh
 14 Dec 21, 09:14 PM
 230           
 0
 14 Dec 21, 09:14 PM

সিলেট চেম্বারের নেতৃত্বে তাহমিন, ফালাহ ও আতিক॥

সিলেট চেম্বারের নেতৃত্বে তাহমিন, ফালাহ ও আতিক॥

নিউজ ডেস্কঃ দ্য সিলেট চেম্বার অবর কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালনা পরিষদের ২০২২-২৩ মেয়াদের প্রেসিডিয়াম গঠন করা হয়েছে। নতুন কমিটির সভাপতি হয়েছেন তাহমিন আহমদ। এছাড়া সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি পদে যথাক্রমে ফালাহ উদ্দিন আলী আহমদ ও আতিক হোসেন নির্বাচিত হয়েছেন।
এর আগে সোমবার (১৪ ডিসেম্বর) প্রেসিডিয়াম নির্বাচনে সভাপতি পদে মনোনয়নপত্র দাখিল করেন তাহমিন আহমদ ও মো. আব্দুর রহমান (জামিল), সিনিয়র সহ-সভাপতি পদে ফালাহ উদ্দিন আলী আহমদ ও জিয়াউল হক এবং সহ-সভাপতি পদে মো. আতিক হোসেন ও হুমায়ুন আহমদ।


নির্বাচন বোর্ড দাখিলকৃত মনোনয়নপত্র সমূহ পর্যালোচনাক্রমে সিলেট চেম্বারের সংঘবিধির ১২ (বি) অনুচ্ছেদে প্রতিবন্ধকতা থাকায় একই শ্রেণি থেকে দুটি পদে প্রার্থী হওয়ায় সভাপতি পদের প্রার্থী মো. আব্দুর রহমান (জামিল) ও সহ-সভাপতি পদের প্রার্থী হুমায়ুন আহমদের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেনন।ম্বসিলেট চেম্বারের সংঘবিধির ১২ (বি) অনুচ্ছেদ মতে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতিকে অবশ্যই ভিন্ন ভিন্ন শ্রেণি থেকে নির্বাচিত হয়ে আসতে হবে। সেই অনুযায়ী, সম্মিলিত ব্যবসায়ী পরিষদ ওই দিন পদের জন্য ৩টি ভিন্ন ভিন্ন শ্রেণি থেকে নির্বাচিত পরিচালককে প্রার্থী করে এবং যথারীতি তাদের মনোনয়নপত্র দাখিল করে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন