News71.com
 Entertaintment
 28 Jul 20, 08:12 PM
 586           
 0
 28 Jul 20, 08:12 PM

মুম্বাই পুলিশের জেরার মুখে বলিউড অভিনেত্রী কঙ্গনা॥

মুম্বাই পুলিশের জেরার মুখে বলিউড অভিনেত্রী কঙ্গনা॥

বিনোদন ডেস্কঃ বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে এবার অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে জেরার জন্য তলব করতে চলেছে মুম্বাই পুলিশ। গত মাসেই কঙ্গনাকে নোটিশ পাঠিয়েছে বান্দ্রা পুলিশ। সে সময় তিনি মুম্বাইতে ছিলেন না। তিনি  ছিলেন তার হিমাচল প্রদেশের বাড়িতে। কেন অভিনেতা মাত্র ৩৪ বছরেই নিজেকে শেষ করে দিলেন, সুশান্তের আত্মহত্যায় কেউ ইন্ধন জুগিয়েছিল কিনা এসব ব্যাপারেই প্রশ্ন করা হতে পারে কঙ্গনাকে। সুশান্ত সিং রাজপুতের ফিল্মি ক্যারিয়ার নষ্ট করার চক্রান্ত চলছিল বলিউডের অন্দরে এবং বলিউডের ভেতরে চলা রাজনীতি নিয়ে বেশ কয়েকবার সরব হয়েছেন কঙ্গনা রানাওয়াত। সেসব নিয়েও বেশ কিছু তথ্য জানতে চায় মুম্বাই পুলিশ ।

 

তদন্তকারীরা এখন সেই সব মানুষকেও জেরা করতে চান যারা সুশান্তের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় নানা ভাবে সরব হয়েছেন। নিজেদের অভিজ্ঞতা ভাগ করেছেন। এমনকী কেন তাদের বারবার মনে হচ্ছে সুশান্তের মৃত্যু নিছক আত্মহত্যা নয় এর পেছনে আছে গভীর কোনও ষড়যন্ত্র যা সুশান্তকে এমন চরম সিদ্ধান্ত নিতে বাধ্য করেছিল। কিছুদিন আগেই কঙ্গনা বলেছিলেন, করণ জোহর বেশ কয়েকবার সুশান্ত সিংকে ফ্লপ তারকা বলেছিলেন। এমনকী বলেছিলেন সুশান্তের 'ড্রাইভ' কিছুতেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে দেবেন না। কঙ্গনার জোরাল দাবি আদিত্য চোপড়াও সুশান্তের ক্যারিয়ার ধ্বংস করতে উঠে পড়ে লেগেছিল। সুশান্ত নেপোটিজমের শিকার, জোর দিয়ে বেশ কয়েকবার এই কথা বলেছেন অভিনেত্রী ।

 

এর আগে জেরা করা হয়েছে যশরাজ ফিল্মসের প্রেসিডেন্ট আদিত্য চোপড়া এবং সঞ্জয় লীলা ভানসালীকে। কিন্তু তাদের দু'জনের বয়ানের কোনও মিল পাওয়া যায়নি। এবার তাই বলিউডের বেশ কিছু সাংবাদিক, পি আর, ট্যালেন্ট ম্যানেজার ও বেশ কয়েকজন শীর্ষকর্তাকেও ডাকা হবে জিজ্ঞাসাবাদের জন্য। গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় সুশান্তের দেহ। এরপর কারণ হিসেবে উঠে আসে অবসাদ থেকেই আত্মহত্যা করেছেন সুশান্ত ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন