News71.com
 Bangladesh
 16 Oct 24, 07:54 PM
 32           
 0
 16 Oct 24, 07:54 PM

শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন মতিয়া॥

শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন মতিয়া॥

 

নিউজ ডেস্কঃ প্রবীণ রাজনীতিবিদ ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী (৮২) মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (১৬ অক্টোবর) দুপুরে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। জানা গেছে, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য মতিয়া চৌধুরীকে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে। এর আগে গুলশান আজাদ মসজিদে জোহরের নামাজের পর তার জানাজা হবে।

মতিয়া চৌধুরীর ভাই মাসুদুল ইসলাম চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, উনাকে দাফনের জন্য বুদ্ধিজীবী কবরস্থানে নতুন জায়গা চাওয়া হয়েছে সিটি কর্পোরেশনের কাছে। জায়গা পেলে সেখানে দাফন করা হবে। না পেলে তার স্বামী বজলুর রহমানের কবরে দাফন হবে। মাসুদুল ইসলাম চৌধুরী বলেন, এলাকার মানুষের দাবি থাকলেও দেশের বর্তমান পরিস্থিতি বিবেচনায় মতিয়া চৌধুরীরর মরদেহ শেরপুরে তার নির্বাচনী এলাকায় নেওয়া হবে না।

মতিয়া চৌধুরীর মামা মস্তোফা জামাল হায়দার জানান, আওয়ামী লীগের পক্ষ থেকে এখনো কোনো নির্দেশনা পাওয়া যায়নি। তবে উনার আসনের জনগণ দাবি করছেন, একবারের জন্য হলেও তাকে যেন নিজ এলাকায় আনা হয়। পারিবারিক সিদ্ধান্ত অনুযায়ী তাকে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে তার স্বামীর কবরের পাশে দাফন করা হবে, সে চেষ্টা চলছে। আগামীকাল হাসপাতাল থেকে মতিয়া চৌধুরীর মরদেহ নিয়ে যাওয়া হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন