News71.com
 Bangladesh
 08 Mar 16, 01:19 AM
 726           
 0
 08 Mar 16, 01:19 AM

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর নবনির্বাচিত কমিটি ২০১৬ এর অভিষেক অনুষ্ঠিত ।।

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর নবনির্বাচিত কমিটি ২০১৬ এর অভিষেক অনুষ্ঠিত ।।

নিউজ ডেস্ক : বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর নবনির্বাচিত কমিটি ২০১৬-এর অভিষেক অনুষ্ঠিত হয় । গতকাল সোমবার সন্ধ্যা ৭টায় রাজধানী মিরপুর পুলিশ স্টাফ কলেজ কনভেনশন হল-এ বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর নবনির্বাচিত কমিটি ২০১৬ এর অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন,এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সিনিয়র সচিব ড.মোঃ মোজাম্মেল হক খান ও ইন্সপেক্টর জেনারেল জনাব এ কে এম শহীদুল হক বিপিএম,পিপিএম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম,পিপিএম ।

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর নবনির্বাচিত কমিটি ২০১৬-এর অভিষেক অনুষ্ঠানে মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী, মাননীয় স্বরাষ্ট্র সিনিয়র সচিব এবং মাননীয় ইন্সপেক্টর জেনারেল কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর নতুন কমিটির সভাপতি মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম, পিপিএম, কমিশনার, ঢাকা মেট্রোপলিটন পুলিশ ও সাধারন সম্পাদক মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম, পিপিএম(বার), পুলিশ সুপার, গাজীপুর।

                                        

অনুষ্ঠানে প্রথমে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত এবং পবিত্র গীতা থেকে পাঠ করা হয়। অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর নবনির্বাচিত কমিটির সাধারন সম্পাদক মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম, পিপিএম(বার), পুলিশ সুপার, গাজীপুর।  এছাড়াও অনুষ্ঠানে মূল্যবান বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রনালয়র সিনিয়র সচিব, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর বিদায়ী সভাপতি পুলিশের অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো: মোখলেসুর রহমান।

বক্তরা তাদের মূল্যবান ও তাৎপর্যপূর্ন বক্তব্যে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের বিভিন্ন কার্যক্রমে সকলের সহযোগীতা আশা করেন। মহান মুক্তি যুদ্ধের চেতনায় সমুন্নত থেকে দেশ সেবার মহান ব্রত কে ধারন করে জনগনের নিরাপত্তা ও শান্তির নিশ্চয়তা প্রদান করে আগামী দিন বাংলাদেশ পুলিশ সর্বোচ্চ দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করবে বলে বক্তরা জানান। অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের বিভিন্ন উচ্চ পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বাংলাদেশের জনপ্রিয় কন্ঠশিল্পী ও নিত্যশিল্পীরা সংগীত ও নিত্য পরিবেশন করেন।

 

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন