News71.com
 Bangladesh
 21 Jan 16, 05:50 AM
 1140           
 0
 21 Jan 16, 05:50 AM

শিক্ষাকে বর্তমান সরকার সর্বাধিক গুরুত্ব দিচ্ছে ।। সিলেটে প্রধানমন্ত্রী

শিক্ষাকে বর্তমান সরকার সর্বাধিক গুরুত্ব দিচ্ছে ।। সিলেটে প্রধানমন্ত্রী

সিলেট সংবাদদাতা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শিক্ষাকে আমাদের সরকার সর্বোচচ গুরুত্ব দিয়ে থাকে। সেজন্য বাজেটে শিক্ষা খাতে সবচেয়ে বেশি বরাদ্দ থাকে এবং অর্থের কোনো অভাব হয় না। আজ বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে সিলেট মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজের হীরক জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন প্রধানমন্ত্রী । তিনি আরও বলেন সরকারের পদক্ষেপের কারণে এখন স্বাক্ষরতার হার ৭১ শতাংশে উন্নীত হয়েছে। প্রধানমন্ত্রী বলেন, শিক্ষার হার শতভাগ করতে বতর্মান সরকার কাজ করে যাচ্ছে ।কারণ, শিক্ষা ছাড়া একটি জাতির উন্নয়ন সম্ভব নয়।

উল্লেখ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ একদিনের সফরে সিলেট গেছেন। সকাল সাড়ে ১১ টা নাগাদ প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপটারটি সিলেট ওসমানী বিমান বন্দরে অরতরন করে। সেখান থেকে প্রধানমন্ত্রী সরাসরি চলে যান হযরত শাহজালালের মাজারে। সেখানে মাজার জিয়ারতের মাধ্যমে প্রধানমন্ত্রীর সিলেট সফর শুরু হয়।

আওয়ামীলিগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত এমপি, অর্থমন্ত্রী আবুল মাল আল মুহিত, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সহ আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ আজকের সিলেট সফরে প্রধানমন্ত্রীর সাথে রয়েছেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন