News71.com
 Bangladesh
 13 Jan 16, 08:52 AM
 1428           
 0
 13 Jan 16, 08:52 AM

১২টি তাজা ককটেল সহ চাঁপাই নবাবগঞ্জের নব নির্বাচিত মেয়র গ্রেফতার

১২টি তাজা ককটেল সহ চাঁপাই নবাবগঞ্জের নব নির্বাচিত মেয়র গ্রেফতার


চাপাই সংবাদদাতা: বর্তমান সরকারকে উৎখাতের ষড়যন্ত্র ও জামায়াতের মৃত্যুদন্ড  প্রাপ্ত নেতা নিজামীকে মুক্ত করার লক্ষ্যে গোপন সভা করার সময় ১২ টি তাজা ককটেলসহ ৪জনকে হাতে নাতে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাস্হল থেকে উদ্ধার করা হয়েছে গান পাউডার, জেহাদী বই, সি ডি ও নিজামী মুক্তির লিফলেট। এ ঘটনায় ৭ জনের নাম উল্লেখ করে চাঁপাই সদর থানায় মামলা হয়েছে।

বিভিন্ন সুত্র থেকে প্রাপ্ত তথ্যে জানা যায় আজ বুধবার সকালে চাঁপাই নবাবগঞ্জ শহরের গোড় পলিটেকনিকের পিছন দিকে চাঁপাই সদরের নব নির্বাচিত মেয়র নজরুল ইসলামের নেতৃত্বে ১০/১২ জনের একটি দল গোপন বৈঠক করছিল। খবর পেয়ে পুলিশের একটি বিশেষ দল সেখানে হানা দেয় এবং আসামীদের গ্রেফতার করে। এসময় মেয়র নজরুল সহ মামলায় উল্লেখিত আসামীরা পালিয়ে গেলেও পুলিশ এবং উপস্হিত জনতা তাদের চিনতে পারে।পরে পুলিশ আসামীদের ধাওয়া করে পিছু ভিন্ন ভিন্ন যায়গা থেকে বাকী আসামীদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীরা হচ্ছেন চাঁপাই সদরের নব নির্বাচিত মেয়র নজরুল ইসলাম, সংরক্ষিত মহিলা আসন(১-২-৩)কাউন্সিলর মোসলেমা বেগম ও(১০-১১-১২) কাউন্সিলর শাকেরা  খাতুন ও শিবগঞ্জ পৌরসভার কাউন্সিলর মইনুল।

চাঁপাই নবাবগঞ্জের পুলিশ সুপার বশির আহম্মেদ "নিউজ ৭১" কে জানিয়েছেন যেহেতু পুলিশ এবং জনতা আসামীদের চিনতে পারে তাই তল্লাশী চালিয়ে তাদের গ্রেফতার করতে বেশী বেগ পেতে হয়নি পুলিশের।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন