News71.com
 Bangladesh
 24 Jan 16, 10:04 AM
 1119           
 0
 24 Jan 16, 10:04 AM

ঘন কুয়াশায় শাহজালালে বিমানের সিডিউল বিপর্যয়।। চরম ভোগান্তিতে যাত্রীরা

ঘন কুয়াশায় শাহজালালে বিমানের সিডিউল বিপর্যয়।। চরম ভোগান্তিতে যাত্রীরা

নিউজ ডেস্ক : ঘন কুয়াশার কারণে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইটের সিডিউল বিপর্যয় ঘটেছে। সন্ধ্যার পর থেকে সকাল ৯টা পর্যন্ত কোন কোন বিমানই সময় মেনে উঠানামা করেনি। ভয়াবহ এ সিডিউল বিপর্যয়ের কারনে বিমানবন্দরে চরম বিশৃক্ষল পরিস্থিতির সৃষ্টি হয়। যাত্রী হয়রানীর ঘটনাও ঘটেছে। বিমানবন্দর কতৃপক্ষ জানিয়েছ ঘনকূয়াশার কারনে এই সমস্যা সৃষ্টি হচ্ছে ।

জানাগেছে আজ রোববার ফ্লাই দুবাইয়ের একটি রেগুলার নির্ধারিত ফ্লাইট ফ্লাই দুবাই এয়ারলাইনসের এফজেড ৫৮৭ ফ্লাইটটি নির্ধারিত সময়ে (দুবাইয়ের স্থানীয় সময় রাত ১২টা ১৬ মিনিটে) দুবাই থেকে ছেড়ে আসে। ঢাকার স্থানিয় সময় ভোর ৬টা ২ মিনিটে ফ্লাইটটির শাহজালাল বিমানবন্দরে অবতরনের কথা থাকলেও কূয়াশার কারনে তা নামতে পারেনা। তাকে অপেক্ষা করতে হয় পরিস্হিতি স্বাভাবিক হওয়ার আশায় । সময় কাটানোর জন্য বিমানটিকে দীর্ঘ সময় ঢাকার আকাশে চক্কর কাটতে হয়।

কেবল ফ্লাই দুবাইয়ের এফজেড ৫৮৭ ফ্লাইটটিই নয় গতকাল রাত থেকে আজ সকাল পর্যন্ত নির্ধারিত অনেক ফ্লাইটকে এধরনের পরিস্হিতিতে পড়তে হয়। আবহাওয়া অনুকুলে না থাকায় সময়মত শাহজালালে উঠতে - নামতে ব্যর্থ হয়েছে অনেক বিমান ।

আর বিমানের এ সিডিউল বিপর্যয়ের পর বেলা বাড়ার সাথে পরিস্তিতি যখন স্বাভাবিক হতে শুরু করেছে তখন বিমানবন্দরের অভ্যন্তরে সৃষ্টি হয় চরম বিশৃক্ষল পরিস্থিতি । অনেকগলো বিমান পর পর উঠানামা করার কারনে ভীতরে লেগেযায় যাত্রীজট। মালামাল নিতেও কম ভোগান্তি পোহাতে হয়না যাত্রীদের।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন