News71.com
 Bangladesh
 01 May 16, 12:33 PM
 1631           
 0
 01 May 16, 12:33 PM

খুলনার দখলবাজ সাংসদ শেখ নুরুল হকের বিরুদ্ধে এবার গর্ভের শিশু হত্যার অভিযোগ।।

খুলনার দখলবাজ সাংসদ শেখ নুরুল হকের বিরুদ্ধে এবার গর্ভের শিশু হত্যার অভিযোগ।।

নিউজ ডেস্ক: পাইকগাছায় ইটভাটা কে কেন্দ্র করে সুত্রপাত হওয়া ঘটনার মোড় নিচ্ছে নাটকীয়তায়। খুলনা ৬ আসনের সাংসদ নুরল হকের বিরুদ্ধে লুটপাট ও সন্ত্রাসী কর্মকান্ডের পাশাপাশি এবার এবার অন্ত:সত্বা গৃহবধুর ৮ মাসের পেটের সন্তানকে হত্যার অভিযোগ উঠেছে । জানাগেছে সাংসদ শেখ মোহাম্মদ নুরুল হক তার সন্ত্রাসী বাহিনী নিয়ে রুহুল আমিনের ইটভাটায় তান্ডব চালানোর পর পার্শবর্তী জনৈকা ফিরোজা বেগমের বাড়িতেও ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায় । এসময় ফিরোজা বেগমের দেবর পুত্র সোহাগ খানের স্ত্রী লাভলী বেগম সাংসদের পা জড়িয়ে ধরে আত্মরক্ষায় আকুতি জানাতে গেলে সাংসদ গর্ভবতী লাভলীকে লাথি মারে । ফলে লাভলীর পেটের সন্তান মারা যায়।

এদিকে আদালতে মামলা দায়ের করার অপরাধে এম, পি র সন্ত্রাসী বাহিনী পালাক্রমে মামলা প্রত্যাহারের হুমকি দিচ্ছে পাইকগাছার সাহাপাড়া গ্রামের বাসিন্দা ফিরোজা বেগম ও তার পরিবার কে। তারা অবিলম্বে মামলা প্রত্যাহার না করলে মিথ্যা মামলা দিয়ে ফিরোজা ও তার পরিবারকে এলাকা ছাড়া করবে বলে নিয়মিত শাসাচ্ছে । ইতিমধ্যেই মিথ্যা মামলা দিয়ে তার স্বামী সন্তান সহ সকল নিকট আত্মিয়দের গ্রাম ছাড়া করেছেন সাংসদ। গতকাল শনিবার দুপুরে খুলনা প্রেস ক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান গৃহবধু ফিরোজা বেগম।

ফিরোজা বেগম তার লিখিত বক্তব্যে জানান দেবদুয়ার গ্রামে তার স্বামী মহিউদ্দীন খান ও তার ফুপাতো ভাই আমিনের ইটভাটা পাশাপাশি হওয়ায় গত ১৬ ই এপ্রিল এম, পি নুরল হকের নেতৃত্বে তার সন্ত্রাসী বাহীনি ফিরোজা বেগমের ফুপাতো ভাই আমিনের ইটভাটা এমপি নুরল হক, তার পুত্র মনিরুল ইসলাম সহ এম, পির সন্ত্রাসী বাহিনীর কমপক্ষে ২০০ জন সন্ত্রাসী অবৈধ ভাবে দখল করতে আসে, এক পর্যায়ে হামলা চালানোর সময় তারা ফিরোজা বেগমের বাড়িতে লুটপাট চালায়।

ফিরোজা বেগম জানান লুটপাটে ক্ষতির পরিমান দুই লক্ষ টাকার, এছাড়া ও আলমারী ভেঙ্গে নগদ পাঁচ লক্ষ ষাট হাজার টাকা এম,পি বাহিনী লুট করে। এ ঘটনায় পাইকগাছা থানা মামলা না নিলে তিনি পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এর আদ্লতে গত ২৮ এপ্রিল মামলা দায়ের করেন। যার প্রধান আসামী এম,পি নুরল হক। আদালত এ মামলার তদন্ত ও প্রতিবেদন পেশ করার জন্য পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন।

ফিরোজা বেগম সংবাদ সম্মেলনে আর ও বলেন এম, পি বাহিনী লুটপাট ও সন্ত্রাসী কর্মকান্ড চালানোর সময় তাদের বাধাঁ দিতে গেলে এক পর্যায়ে ফিরোজা বেগমের দেবর পুত্র সোহাগ খানের স্ত্রী লাভলী বেগম কে লাথি মারে। যার ফলে তার গর্ভের (৮ মাস) সন্তান মারা যায়। এই ঘটনায় ফিরোজা বেগম এম,পি র বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হবে বলে হুশিয়ারী দেন।

উল্লেখ, গত ১৬ এপ্রিল ১৪৪ ধারা ভঙ্গ করে সকালে বেপরোয়া ভাবে সাংসদ নুরুল হকের নেতৃত্বে ও তার পুত্র মনিরুল বাহিনীর প্রায় ২0০ জন ব্যক্তি ৫০/৬০ টি মোটর সাইকেলে করে বিরোধপূর্ন একটি ইট ভাটা দখল করেন বলে জানা গেছে।এ সময় তাদের হামলায় ভাটা ম্যানেজার জয়দেব মন্ডল, দুষ্টু, পরাগ সহ ৬ জন পার্শ্ববর্তী ইট ভাটা মালিক মহিউদ্দীন খানের বাড়ীতে আশ্রয় নিলে দুবৃর্ত্তরা হামলা চালিয়ে তাদেরকে বেধড়ক মারপিট করে এম,পির বাসায় ধরে এনে তাদের উপর অমানবিক নির্যাতন চালায়। বিষয়টি নিয়ে বিভিন্ন মিডিয়াতে আলোচনার ঝড় উঠে।

উর্ধতন কতৃপক্ষের নির্দেশে পাইকগাছা থানার ও,সি ( তদন্ত )আলমগীর তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। ঘটনায় আহত জয়দেব মন্ডল এম,পির পুত্র শেখ মনিরুল ইসলাম, আযম খান ও গদাইপুর ইউপি চেয়ারম্যান সহ ২২ জনের নাম উল্লেখ করে মোট দেড়শ জনের বিরুদ্ধে ১৭ এপ্রিল থানায় মামলা দায়ের করেন।পরবতর্তী তে এম, পি নুরুল হক তাদের বিরুদ্ধে মিথ্যা, চাঁদাবাজীর মামলা দায়ের করার জন্য থানায় অবস্থান নিয়ে ব্যার্থ হলে তিনি ক্ষিপ্ত হন ভারপ্রাপ্ত ওসি আলমগীরের উপর।

উল্লেখ্য সাংসদ নুরুল হক ও তার সন্ত্রাসী বাহিনীর ভয়ে পাইকগাছার মানুষ ভয়ে মুখ খুলতে সাহস পায়না। ফলে সাংসদ নুরুল হক ও সাংসদ পুত্র মনিরুল যা খুশি তাই করে চলেছে বেশ কিছুদিন ধরে। সপ্রতি তারা পাইকগাছা সদরে পৌর আওয়ামিলীগ নেতা আব্দুল আজিজের বসতবাড়ী দখল করে নেয় । বিষয়টি নিয়ে সারা দেশে হৈচৈ পড়ে যায় । আওয়ামিলীগ নেতার বসতবাড়ী দখলের বিষয়টি দৃষ্টিগোচর হয় মাননীয় প্রধানমন্ত্রীর । তিনি বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহনের নির্দেশনা দেন । যা বর্তমানে সহকারি পুলিশ সুপার দাকোপ সার্কেলের কাছে তদন্তাধীন আছে। এছাড়াও সাংসদ ও তার বড় ছেলে মনিরুলের বিরুদ্ধে পাইকগাছা-কয়রা এলাকায় অসংখ্য জবর দখলের অভিযোগ রয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন