News71.com
 Bangladesh
 12 May 16, 07:48 PM
 559           
 0
 12 May 16, 07:48 PM

অর্থ আত্মসাতকারী পাকিস্তানি নারীকে ছাড়াতে পাক হাইকমিশনের দৌড়ঝাঁপ ।।

অর্থ আত্মসাতকারী পাকিস্তানি নারীকে ছাড়াতে পাক হাইকমিশনের দৌড়ঝাঁপ ।।
নিউজ ডেস্কঃ অর্থ আত্মসাতের অভিযোগে রাজধানীর বারিধারা থেকে ইয়াসমিন রাজবয় নামে ১ পাকিস্তানি নারীকে আটক করেছে গুলশান থানা পুলিশ। থানা হেফাজতে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ চলছে । আজ বিকেলে গুলশান বিভাগের পুলিশের উপ-কমিশনার মোস্তাক আহমেদ এ খবর জানিয়েছেন ।

তিনি বলেন অর্থ আত্মসাতের অভিযোগে বারিধারার ৮ নম্বর রোডের ১টি বাড়ি থেকে ইয়াসমিন রাজবয় নামে ওই পাকিস্তানি নারীকে জিজ্ঞাসাবাদের জন্য গুলশান থানায় আনা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে । এদিকে থানা সূত্রে জানা গেছে আটক পাকিস্তানি ওই নাগরিক সিটি স্কুল ইন্টারন্যাশনাল নামে গুলশানের ১টি স্কুলের (জুরিয়র শাখার) অধ্যক্ষ হিসেবে কর্মরত। প্রতিষ্ঠানটির তহবিলের টাকা আত্মসাতের অভিযোগ এনে স্কুলের অন্যান্য শিক্ষকরা তার বিরুদ্ধে থানায় ১টি সাধারণ ডায়েরি করেন ।

পরে গতকাল রাতে বাসা থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্কুলের শিক্ষকরা দেখতে পেয়ে তাকে ধরে সারা রাত ওই বাসায় আটকে রেখে সকালে পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে পাকিস্তানি ওই নাগরিককে থানা হেফাজতে নেয় । ওই স্কুলের শিক্ষক-শিক্ষিকারা অভিযোগ করেন অধ্যক্ষ ইয়াসমিন রাজবয় স্কুলের প্রোভিডেন্ট ফান্ড ও শিক্ষক-শিক্ষিকার বেতন থেকে ১ কোটি ৯৫ লাখ টাকা আত্মসাৎ করেছেন ।

এদিকে ইয়াসমিন রাজবয়কে ছাড়িয়ে নিতে বিকেলে থানায় হাজির হন ঢাকাস্থ পাকিস্তানি হাইকমিশনের ডেপুটি হাইকমিশনার শামীমা মেজবাহ। তিনি পুলিশের শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে বিষয়টি নিয়ে বৈঠকেও বসেছেন বলে থানা সূত্রে জানা যায় ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন