News71.com
 Bangladesh
 12 May 16, 11:27 PM
 537           
 0
 12 May 16, 11:27 PM

বিচারক ও আইনজীবীদের দূরত্ব কমাতে সাংস্কৃতিক অনুষ্ঠান ভূমিকা রাখবে ।। প্রধান বিচারপতি

বিচারক ও আইনজীবীদের দূরত্ব কমাতে সাংস্কৃতিক অনুষ্ঠান ভূমিকা রাখবে ।। প্রধান বিচারপতি

নিউজ ডেস্কঃ প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা বলেছেন, বিচারক ও আইনজীবীদের মধ্যে দূরত্ব কমাতে বর্ষবরণের মতো সাংস্কৃতিক অনুষ্ঠান ভূমিকা রাখবে। আজ সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি (সুপ্রিমকোর্ট বার) মিলনায়তনে বাংলা বর্ষবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন তিনি।

প্রধান বিচারপতি বর্ষবরণ অনুষ্ঠান আয়োজনের জন্য সুপ্রিমকোর্ট বারকে ধন্যবাদ জানান। তিনি বলেন, এরকম একটি উদ্যোগ, এরকম অনুষ্ঠান আমাদের আইনজীবীদের মধ্যে যে দূরত্ব থাকে সেটা কমে যাবে। একইসঙ্গে এটা বিচারক ও আইনজীবীদের মধ্যে যেটুকু দূরত্ব আছে তাও কমাবে। প্রধান বিচারপতি সুপ্রিমকোর্ট বার-এর উদ্দেশ্যে বলেন, ঠিক সময়ে পহেলা বৈশাখ আপনারা করবেন। বিচার বিভাগ থেকে যদি কোনো সহযোগিতা লাগে, তা অবশ্যই করা হবে।

সুপ্রিমকোর্ট বার-এর সভাপতি এডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুনের সভাপতিত্বে ও সম্পাদক ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকনের সঞ্চালনায় সমিতির সহ-সম্পাদক একেএম রবিউল হাসান (সুমন)সহ কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাবৃন্দ এবং আপিল বিভাগের বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, বিচারপতি মির্জা হোসেইন হায়দার, এটর্নি জেনারেল মাহবুবে আলম, বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান সিনিয়র এডভোকেট আব্দুল বাসেত মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন