News71.com
 Bangladesh
 15 May 16, 01:18 AM
 471           
 0
 15 May 16, 01:18 AM

পাকিস্তানের চোখ রাঙানিতে বাংলাদেশ ভয় পায় না ।। শেখ ফজলুল করিম সেলিম

পাকিস্তানের চোখ রাঙানিতে বাংলাদেশ ভয় পায় না ।। শেখ ফজলুল করিম সেলিম

নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন পাকিস্তানের চোখ রাঙানিতে বাংলাদেশ ভয় পায় না। দরকার হলে জাতিসংঘের সহায়তা নিয়ে পাকিস্তানি ১৯৫ জন যুদ্ধাপরাধী সেনাসদস্যের বিচার করা হবে ।

গতকাল শনিবার দুপুরে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগের যৌথ সভায় শেখ সেলিম এসব কথা বলেন। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ১৭ মে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বেলা ৩টায় আলোচনা সভা সফল করতে এই যৌথ সভার আয়োজন করা হয় ।

পাকিস্তানের উদ্দেশে শেখ সেলিম জানান বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে নাক গলাবার কোনো অধিকার তোমাদের নেই। পাকিস্তান বাড়াবাড়ি করছে। আপনাদের মাথার বোঝা এখনো নামেনি। এখানে মানবতাবিরোধীদের বিচার হয়েছে। শিমলা চুক্তি করে ১৯৫ জন যুদ্ধাপরাধী সেনাসদস্যের বিচার হওয়ার কথা ছিল, আপনারা করেন নাই। দরকার হলে জাতিসংঘের সহায়তা নিয়ে সেই ১৯৫ জন যুদ্ধাপরাধী সেনা সদস্যের বিচার করব ।

পাকিস্তান সরকারের উদ্দেশে সাবেক মন্ত্রী সেলিম বলেন, তোমাদের সঙ্গে আমাদের এমন কোনো ব্যবসা-বাণিজ্য নাই, মহব্বতও নাই। ওখানে আমাদের স্বাধীনতা মুক্তিযুদ্ধের বিরুদ্ধে ষড়যন্ত্র করবা।দরকার হলে তোমাদের সঙ্গে কোনো কূটনৈতিক সম্পর্ক আমরা রাখব না ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন