News71.com
 Bangladesh
 15 May 16, 09:18 AM
 606           
 0
 15 May 16, 09:18 AM

আওয়ামিলীগ ক্ষমতায় থাকলেই দেশে উন্নয়ন হয় : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু

আওয়ামিলীগ ক্ষমতায় থাকলেই দেশে উন্নয়ন হয় : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু

নিউজ ডেস্কঃ আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয় উল্লেখ করে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন শেখ হাসিনা দেশের দক্ষিণাঞ্চলকে সিঙ্গাপুরে রূপান্তরিত করার কাজ করছেন। পদ্মাসেতুর সাথে রেল সংযোগ করে দেওয়া হচ্ছে। এর ফলে দ্রুততম সময়ের মধ্যে দক্ষিণাঞ্চলের মানুষ ঢাকাসহ দেশের বিভিন্নস্থানে যেতে পারবেন। তাছাড়া পায়রা বন্দরের কাজ হয়ে গেলে, সেখানে অসংখ্য মানুষের কর্মসংস্থান হবে ।

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু গতকাল দুপুরে ঝালকাঠি পৌরসভার নবনির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহণ উপলক্ষে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। নাগরিক সংবর্ধনার জবাবে শিল্পমন্ত্রী বলেন ঝালকাঠি পৌরসভাকে তিনি ২য় শ্রেণি থেকে ১ম শ্রেণিতে রূপান্তরিত করেছেন। ভবিষ্যতে এই পৌরসভায় আরও উন্নয়ন করা হবে বলেও জানান তিনি ।

শিল্পমন্ত্রী আরও বলেন বিএনপি কখনো দেশের ভাল চায়না তারা আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে হত্যা করেছে। সরকার উৎখাতের জন্য একের পর এক ষড়যন্ত্র করছে, কিন্তু সফল হচ্ছে না। পাকিস্তান যে ভাষায় কথা বলছে, বিএনপিও সেই ভাষায় কথা বলে। বিএনপি পাকিস্তানের এজেন্ডা বাস্তাবায়ন করতে চায়। তাই তাদের কাছ থেকে দেশের মানুষকে দূরে থাকার পরামর্শ দিয়েছেন শিল্পমন্ত্রী।

আওয়ামিলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও শিল্পমন্ত্রী আমু বলেন, উত্তর অঞ্চলে ২ জন রাষ্ট্রপতি ছিলেন কিন্তু মঙ্গা দূর করতে পারেননি। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে মানুষের ক্ষুধার যন্ত্রনা মিটিয়েছে। মানবতাবিরোধী রাজাকার, আলবদর ও আশ-শামস নেতাদের ফাসি হওয়ায় তারা দু:খ প্রকাশ করেছে। বিবৃতি দিয়েছে। বিএনপি-জামায়াত যে পাকিস্তানের সহযোগী তা তারা প্রমাণ করে দিয়েছে ।

পৌর মেয়র পৌরবাসীর পক্ষ থেকে শিল্পমন্ত্রী হাতে দলীয় প্রতীক নৌকা ও পৌরসভার চাবি তুলে দিয়ে মেয়র লিয়াকত আলী তালুকদার মন্ত্রীর উদ্দেশ্যে বলেন এই পৌরসভা আপনার হাতে তুলে দিলাম। জবাবে মন্ত্রী আমির হোসেন আমু বলেন, পৌরবাসী ভোটের মাধ্যমে আপনাদের নির্বাচিত করেছে। জনগণের জন্য কাজ করুন ।

ঝালকাঠি পৌরসভার নবনির্বাচিত পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মিজানুল হক চৌধুরী, পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খান ও চেম্বার অব কমার্স সভাপতি মাহবুব হোসেন ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন