News71.com
 Bangladesh
 15 May 16, 09:49 PM
 527           
 0
 15 May 16, 09:49 PM

গাড়িতে পরিচয়বহনকারী আলগা স্টিকার নয়।। সিএমপি কমিশনার ইকবাল বাহার

গাড়িতে পরিচয়বহনকারী আলগা স্টিকার নয়।। সিএমপি কমিশনার ইকবাল বাহার

নিউজ ডেস্কঃ চট্টগ্রামে গাড়িতে পরিচয়বহনকারী আলাদা স্টিকার ব্যবহার না করতে পেশাজীবীদের প্রতি অনুরোধ জানিয়েছে পুলিশ। আজ সিএমপি সদরদপ্তরে ‘বিট পুলিশিং’ এর উদ্বোধনী অনুষ্ঠানে এ আহ্বান জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার ইকবাল বাহার। প্রসঙ্গত, ঢাকায় ডিএমপি কমিশনারের এ সংক্রান্ত নির্দেশনার পর চট্টগ্রামেও এল একই নির্দেশনা । অবশ্য সিএমপি কমিশনার এখনই অভিযানে যাওয়ার কথা নাকচ করেছেন। তিনি বলেন, নগরীতে ট্রাফিক ব্যবস্থার শৃঙ্খলা আনতে এবং আইনের সুষ্ঠু প্রয়োগে সিএমপি’র ট্রাফিক বিভাগ কাজ করে যাচ্ছে।

আলগা স্টিকার না লাগানোর অনুরোধ জানিয়ে তিনি বলেন, গাড়িতে পুলিশ/ সিএমপি/ সাংবাদিক/ অ্যাডভোকেট/ চিকিৎসক বা অন্য কোন আলগা স্টিকার না লাগানোর অনুরোধ করব। এছাড়াও গাড়িতে হাইড্রোলিক হর্ন ব্যবহার না করার পাশাপাশি পুলিশ, ফায়ার ব্রিগেড, অ্যাম্বুলেন্স ছাড়া অন্য গাড়িতে হুটার ও বিকন লাইট ব্যবহার না করারও অনুরোধ করেন তিনি। ইকবাল বাহার বলেন, আমরা কোনও নির্দেশনা দিতে চাইনি। একটি নির্দিষ্ট সময় পর্যন্ত পর্যবেক্ষণ করে অভিযানে যাব। তবে গাড়িতে প্রতিষ্ঠানের স্টিকার ব্যবহারে সমস্যা নেই বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ৩রা মে ঢাকায় ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া প্রতিষ্ঠানের নামাঙ্কিত স্টিকার ছাড়া ‘আলগা’ স্টিকার গাড়িতে লাগানো যাবে না বলে নির্দেশনা দিয়েছেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন