News71.com
 Bangladesh
 16 May 16, 12:40 AM
 574           
 0
 16 May 16, 12:40 AM

ঢাকা-সিলেট মহাসড়কের বেহালদশায় প্রকল্প পরিচালককে সড়ক মন্ত্রী ওবায়দুল কাদেরের হুঁশিয়ারী

ঢাকা-সিলেট মহাসড়কের বেহালদশায় প্রকল্প পরিচালককে সড়ক মন্ত্রী ওবায়দুল কাদেরের হুঁশিয়ারী

নিউজ ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ফ্লাইওভার প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শনে এসে ঢাকা-সিলেট মহাসড়কের বেহালদশা দেখে প্রকল্প পরিচালক রিয়াজ আহমেদ জাবেরকে শাসালেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

গতকাল রবিবার বিকেলে ভুলতা এলাকায় প্রকল্প নির্মাণকাজ পরিদর্শনকালে তিনি আরও বলেন, সামনে রমজানের মধ্যে জনগণের ভোগান্তি কমাতে দ্রুত ভুলতা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কের মেরামত কাজ সম্পন্ন করতে হবে। যাতে কোনো প্রকার যানজট সৃষ্টি না হয়, সেদিকে প্রশাসনের খেয়াল রাখতে হবে। যানজট নিরসনে রমজানের আগে মেরামত কাজ শেষ করতে না পারলে দায়িত্বরত কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও মন্ত্রী হুঁশিয়ারি দেন। পরে ঢাকা-সিলেট মহাসড়কসহ অন্যান্য সড়ক পরিদর্শন করেন মন্ত্রী।

ভুলতা ফ্লাইওভার প্রকল্পের নির্মাণকাজ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক), ঢাকা সড়ক বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলাসহ স্থানীয় নেতৃবৃন্দ।

২৪০ কোটি টাকা ব্যয়ে সরকারের নিজস্ব অর্থায়নে ভুলতা ফ্লাইওভার নির্মাণ করা হচ্ছে। ৪ লেন বিশিষ্ট ফ্লাইওভারের দৈর্ঘ্য হবে ১ দশমিক ২৩৮ কিলোমিটার। মূল ফ্লাইওভারের নির্মাণে ব্যয় ধরা হয়েছে ১২০ কোটি টাকা, সড়ক নির্মাণে ব্যয় ১১২ কোটি টাকা এবং অন্য ব্যয় হবে সাড়ে সাত কোটি টাকা। নির্মাণ কাজের শুরু থেকে আগামী দুই বছরের মধ্যে ফ্লাইওভারের নির্মাণ কাজ শেষ হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন