News71.com
 Bangladesh
 21 May 16, 11:40 PM
 461           
 0
 21 May 16, 11:40 PM

কিশোরগঞ্জে ট্রেন-ট্রাক সংঘর্ষ; ১০ ঘণ্টা রেল যোগাযোগ বন্ধ।।

কিশোরগঞ্জে ট্রেন-ট্রাক সংঘর্ষ; ১০ ঘণ্টা রেল যোগাযোগ বন্ধ।।

নিউজ ডেস্কঃ কিশোরগঞ্জে ট্রেনের সঙ্গে একটি গরুবাহী ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় ১০ ঘণ্টা রেল যোগাযোগ বন্ধ হয়ে পড়ে। আজ দুর্ঘটনার পর থেকে ময়মনসিংহ-ভৈরব লাইনে ট্রেন চলাচল প্রায় ১০ ঘণ্টা বন্ধ থাকে। তবে একটি গরুর পা ভেঙে গেলেও বড় কোনো অঘটন ঘটেনি। তবে ট্রাকটির ব্যাপক ক্ষতি হয়েছে।

কিশোরগঞ্জের স্টেশন মাস্টার জহিরু ইসলাম ও প্রত্যক্ষদর্শিরা জানান, আজ ভোররাত ময়মনসিংহ থেকে ভৈরবগামী ২৪৪-আপ লোকাল ট্রেনটি কিশোরগঞ্জ স্টেশনের আধা কিলোমিটার উত্তরে একরামপুর এলাকার লেভেল ক্রসিং অতিক্রম করার সময় একটি গরুবাহী ট্রাকের (ঢাকা মেট্রো-ড-১৪-৪৩৫৭) সঙ্গে সংঘর্ষ হয়। এতে ট্রাকটি প্রায় ৩০ গজ দূরে ছিটকে গিয়ে রেললাইনের ওপরেই পড়ে থাকে।

এ সময় লেভেল ক্রসিংয়ে রেলের কোনো কর্মী ছিলেন না বলে জানা গেছে। ট্রেনের চালক তাৎক্ষণিক ব্রেক চেপে গতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হন। দুর্ঘটনায় একটি গরুর পা ভেঙ্গে গেলে সেটিকে জবাই করে ফেলা হয়। তবে আর কারো কোনো ক্ষয়ক্ষতি হয়নি। ট্রাকটি ইঞ্জিনের পেছনের অংশ বরাবর ভেঙে গেছে। দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক পালিয়ে গেছেন। রেলের কর্মীরা ট্রাকটিকে চেইন লাগিয়ে বিকাল ৩ টার দিকে উদ্ধার করেছেন।
এরপর রেলের কর্মীরা দ্রুত লাইন মেরামত করে বিকাল ৪টার দিকে লাইনটি সচল করেন।

স্টেশন মাস্টার জহিরুল ইসলাম জানান, ট্রেনটির ইঞ্জিনের কোনো ক্ষতি হয়নি। যে কারণে সেটি পেছন দিকে স্টার্ট দিয়ে নান্দাইল স্টেশনে চলে গেছে। এ ট্রেনটি ভৈরব জংশন থেকে ইঞ্জিন ঘুরিয়ে আবার ময়মনসিংহে যায়। দুর্ঘটনার পর ময়মনসিংহ-ভৈরব রুটে প্রায় ১০ ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকে।

ওসি আহসান হাবিব জানান, এ সময় শত শত যাত্রী চরম দুর্ভোগে পড়েন। এ ঘটনায় কিশোরগঞ্জ জিআরপি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন