News71.com
 Bangladesh
 22 May 16, 12:00 AM
 544           
 0
 22 May 16, 12:00 AM

অপরাধ করলে কারও ছাড় হবে না।। প্রতিমন্ত্রী পলক

অপরাধ করলে কারও ছাড় হবে না।। প্রতিমন্ত্রী পলক

নিউজ ডেস্কঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, অপরাধীরা যেই হোক তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।তিনি বলেছেন, সরকারি কর্মকর্তা থেকে শুরু করে সরকারি দলের নেতাকর্মীরা অপরাধ করে কেউ পার পাবে না। যারা বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করবে, তাদের কোনো ছাড় নেই, ছাড় হবে না। প্রতিমন্ত্রী পলক আজ বিকালে নাটোরের সিংড়া উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় এসব কথা বলেন।

সভায় তিনি আরো বলেন, অপরাধীদের কোনো দল নেই, সমাজ নেই। তারা সুযোগ পেলেই মানুষের ক্ষতি করার চিন্তা করে। এদের যথাসময়ে প্রতিহত করা না গেলে সার্বিকভাবে এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটবে। এজন্য পুলিশ প্রশাসনকে সার্বক্ষণিক সজাগ দৃষ্টি রাখতে হবে।

সভায় প্রতিমন্ত্রী আগামি ২৮ মে সিংড়ার ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু-অবাধ-নিরপেক্ষ করতে প্রশাসনসহ রাজনৈতিক দলের নেতাকর্মীদের একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, নির্বাচনে কেউ বিশৃঙ্খলার সৃষ্টি করলে তাদের আইনের কাঠগড়ায় আনা হবে। তিনি আরো বলেন, জেলার অন্যান্য উপজেলায় যে সুশৃঙ্খলভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, সিংড়ায় তার ব্যতয় ঘটবে না।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন