News71.com
 Bangladesh
 22 May 16, 08:04 PM
 509           
 0
 22 May 16, 08:04 PM

গ্রামীণফোনের রি-রেজিস্টেশনে স্মার্টফোন এবং টকটাইম অফার!!

গ্রামীণফোনের রি-রেজিস্টেশনে স্মার্টফোন এবং টকটাইম অফার!!

নিউজ ডেস্কঃ সরকারি নির্দেশনা অনুযায়ী আগামী ১ জুন ২০১৬ থেকে সকল অনিবন্ধিত সিম নিষ্ক্রিয় হয়ে যাবে। সবাইকে রেজিস্ট্রেশনে উৎসাহিত করতে গ্রামীণফোন রি-রেজিস্ট্রশনকারী গ্রাহকদের জন্য প্রতি ২০ মিনিটে ১ করে হ্যান্ডসেট উপহার দিচ্ছে। আগামী ৩১ মে, ২০১৬ পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টার মধ্যে রেজিস্ট্রেশন করলে এই অফার পাওয়া যাবে।

কার্যকরী সময়ে প্রত্যেক ঘন্টার প্রতি ২০তম মিনিটে প্রথম রি-রেজিস্ট্রশনকারী গ্রাহককে একটি কোব্র্যান্ডেড ওকাপিয়া স্মার্টফোন দেওয়া হবে। বিজয়ীদের এসএমএস এর মাধ্যমে জানানো হবে এবং তাদের ১৫ জুলাই ২০১৬ এর মধ্যে হ্যান্ডসেট সংগ্রহ করতে হবে।

এছাড়াও এই সময়ে রি-রেজিস্ট্রশন সম্পন্নকারী সকল গ্রাহক বিনামূল্যে ২০০ টাকার টকটাইম পাবেন। এই টকটাইম ৭দিন কার্যকর থাকবে এবং তা শুধু জিপি-জিপি কলের জন্য প্রযোজ্য হবে। এই অফার ২৭শে মে ২০১৬ পর্যন্ত পাওয়া যাবে।

মোবাইল ফোন সিম কার্ড এর বায়োমেট্রিক রি-রেজিস্ট্রেশন এর বর্ধিত সময় আগামী ৩১শে মে, ২০১৬ তে শেষ হবে। গ্রামীণফোনের যেসব সম্মানিত গ্রাহক এখনো বায়োমেট্রিক রেজিস্ট্রেশন করেননি তাদের অবিলম্বে তা সম্পন্ন করতে অনুরোধ করা যাচ্ছে, না হলে তাদের ফোনের সংযোগ বিচ্ছিন্ন হয়ে যাবে।

এবছরের জানুয়ারি মাসে সরকার মোবাইল গ্রাহকদের বায়োমেট্রিক পদ্ধতিতে পুনরায় নিবন্ধন করার উদ্যোগে নেন। এই প্রক্রিয়ায় গ্রাহকের জাতীয় পরিচয়পত্র এবং আঙ্গুলের ছাপ নির্বাচন কমিশনের ডাটাবেজে রক্ষিত তথ্যের সাথে মিলিয়ে দেখা হয়।

সারাদেশে গ্রামীণফোনের ৫০,০০০ বায়োমেট্রিক পয়েন্ট থেকে পুনরায় নিবন্ধন করা যাবে। এ জন্য গ্রাহকদের জাতীয় পরিচয়পত্রের কপি, একটি পাসপোর্ট সাইজ ছবি এবং যে সিমটি নিবন্ধন করা হবে তা সাথে আনতে হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন