News71.com
 Bangladesh
 24 May 16, 12:02 PM
 484           
 0
 24 May 16, 12:02 PM

চলন্ত ট্রেন থেকে লাফিয়ে পালাল সাজাপ্রাপ্ত আসামি ।।

চলন্ত ট্রেন থেকে লাফিয়ে পালাল সাজাপ্রাপ্ত আসামি ।।

নিউজ ডেস্কঃ ঢাকা থেকে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়ার পথে ট্রেন থেকে লাফিয়ে পালিয়ে গেছে এক আসামি। গতকাল সোমবার রাত ৮টার দিকে এ ঘটনাটি ঘটে। পলাতক আসামির নাম ফারুক ওরফে খোরশেদ।

 তিনি কমলাপুর রেলওয়ে থানার (জিআরপি) একটি হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি। এ ছাড়া তাঁর নামে ত্রিশাল থানায় একটি হত্যা মামলা রয়েছে।ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান ত্রিশালে রামপুর ইউনিয়নের ফারুক ওরফে খোরশেদকে গতকাল রাতে ট্রেনে করে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হচ্ছিল। পরে রাত ৮টার দিকে ঢাকা থেকে ময়মনসিংগামী কমিউটার ট্রেনটি ধলা রেলস্টেশনের কাছে পৌঁছালে শৌচাগারে যাওয়ার কথা বলেন ফারুক ।

এ সময় সঙ্গে থাকা নায়েক শাহ আলম ও ২জন পুলিশ কনস্টেবলকে ফাঁকি দিয়ে ট্রেন থেকে লাফিয়ে পালিয়ে যান তিনি।এ ঘটনায় ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার হারুন আর রশিদকে প্রধান করে ৩ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে বলে জানান ওসি। কমিটির অন্য সদস্যরা হলেন- গফরগাঁও সার্কেলের সহকারী পুলিশ সুপার বিল্লাল হোসেন এবং ত্রিশাল থানার ওসি। কমিটিকে আগামী মঙ্গলবারের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে ।


এদিকে পলাতক ফারুক ওরফে খোরশেদকে গ্রেফতার করতে ত্রিশাল ও গফরগাঁও এলাকায় অভিযান অব্যাহত রেখেছে এই ২ থানার পুলিশ ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন