News71.com
 Bangladesh
 25 May 16, 12:40 PM
 442           
 0
 25 May 16, 12:40 PM

টেকনাফ পৌরসভার ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবে চলছে......

টেকনাফ পৌরসভার ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবে চলছে......

নিউজ ডেস্কঃ কক্সবাজারের টেকনাফ পৌরসভার ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবে চলছে। আজ সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। একটানা চলবে বিকাল ৪টা পর্যন্ত। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। এরপরও ৯টি ভোট কেন্দ্রের মধ্যে চারটিকে অধিক ঝুকিঁপূর্ণ কেন্দ্র হিসেবে ধরে নিরাপত্তা ছক সাজিয়েছে সংশ্লিষ্টরা। এ ছাড়া স্ট্রাইকিং ফোর্স রাখা হয়েছে তিনটি। ৯টি কেন্দ্রের মোট ৩৯টি কক্ষে ১৩ হাজার ৩১৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবে বলে জানায় সংশ্লিষ্টরা।

নির্বাচনে মেয়র পদে আওয়ামিলীগ প্রার্থী হাজী মোহাম্মদ ইসলাম ও স্বতন্ত্র প্রার্থী এসএমএ ফারুক বাবুল প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে একদিনের জন্যও স্বতন্ত্র মেয়র প্রার্থী মাঠে দেখা মেলেনি বলে অভিযোগ করেছেন ভোটাররা। এ পৌরসভার ৩টি সংরক্ষিত ওয়ার্ডে ৮ জন নারী কাউন্সিলর ও ৭টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদের জন্য ৩২ প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এই পৌরসভায় ৬নং ওয়ার্ডে আব্দুল্লাহ মনির ও ৭ নং ওয়ার্ডে মাওলানা মুজিবুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নিবার্চিত হয়েছেন। সর্বশেষ ২০১১ সালের ২৭ জানুয়ারি এই পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। উল্লেখ্য আজ পৌরসভা নির্বাচনের তৃতীয় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে । আজকের নির্বাচনে টেকনাফসহ মোট ৯টি পৌরসভায় ভোট গ্রহন চলছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন