News71.com
 Bangladesh
 26 May 16, 06:26 PM
 504           
 0
 26 May 16, 06:26 PM

স্কুল বিমুখ শিশু শ্রমিকদের ক্লাসে ফেরাতে দিনাজপুরে শিশু শ্রমিক পরিবারের মাঝে রিক্সা বিতরণ...

স্কুল বিমুখ শিশু শ্রমিকদের ক্লাসে ফেরাতে দিনাজপুরে শিশু শ্রমিক পরিবারের মাঝে রিক্সা বিতরণ...

নিউজ ডেস্কঃ শিশুশ্রম বন্ধে ও শিশুকে স্কুলে পাঠাতে উত্সাহী করতে দিনাজপুরে হতদরিদ্র শিশু শ্রমিক পরিবারের মাঝে রিক্সা বিতরণ করা হয়েছে। ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে এসব হতদরিদ্র পরিবারের সদস্যদের মাঝে ৪২টি রিক্সা বিতরণ করা হয় । আজ সকাল ১০টায় শিশু শ্রমিক পরিবারের সদস্যদের হাতে রিক্সা তুলে দেন বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মীর খায়রুল আলম।

এসময় প্রধান অতিথি জেলা প্রশাসক মীর খায়রুল আলম বলেন, শিক্ষা ক্ষেত্রে বিনিয়োগ হচ্ছে সবচেয়ে বড় বিনিয়োগ। তারা শিক্ষিক হয়ে ডাক্তার, ইঞ্জিনিয়ার হয়ে নিজের ও দেশ এবং জাতির কল্যাণে কাজ করবে। তাই আপনাদের সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। শিশুদের স্কুলে পাঠাতে হবে । আলোচনা সভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড ভিশন বাংলাদেশ দিনাজপুর এডিপি ম্যানেজার লাবলু খান।

এ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র তথ্য অফিসার আবুল কালাম মোহাম্মদ শামসুদ্দিন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. সাইফুল আলম, ওয়ার্ল্ড ভিশনের শিক্ষা প্রজেক্টর প্রজেক্ট অফিসার নিকোলাস ঢালী, হেল্থ প্রজেক্ট অফিসার এন্টিনা দাস, শিশুশ্রম প্রজেক্ট অফিসার শিউলী বেগম, শিশুশ্রম প্রতিরোধ কমিটির সভাপতি মো. সোহেল আরমান রাকিব, ওয়ার্ল্ড ভিশনের অন্যান্য কর্মকর্তা ও শিশুশ্রম প্রতিরোধ কমিটি ১২টি ওয়ার্ডের সদস্যবৃন্দ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন