News71.com
 Bangladesh
 31 May 16, 12:03 AM
 428           
 0
 31 May 16, 12:03 AM

উন্নত চিকিৎসার জন্য স্পিকারকে বিদেশে নেওয়ার পরামর্শ ।।

উন্নত চিকিৎসার জন্য স্পিকারকে বিদেশে নেওয়ার পরামর্শ ।।

নিউজ ডেস্কঃ কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে বিদেশে নেওয়ার পরামর্শ দিয়েছেন তবে স্পিকার এখনো এ বিষয়ে সিদ্ধান্ত চূড়ান্ত করেননি। প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত চূড়ান্ত করবেন বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

গত শনিবার রাতে উচ্চ রক্তচাপ জনিত কারণে অসুস্থ হয়ে পড়েন স্পিকার। পরে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর তার ফুসফুসে ভাইরাসের আক্রমণ ধরা পড়েছে। যে কারণে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার পরামর্শ দিয়েছেন। কিন্তু স্পিকার বিদেশ যেতে আপত্তি জানিয়েছেন। তিনি দেশেই চিকিৎসা নিতে চান।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল রাতে দেশে ফিরেই তার চিকিৎসার বিষয়ে খোঁজ-খবর নিয়েছেন। আজ দুপুরে প্রধানমন্ত্রী বিষয়টি নিয়ে ডেপুটি স্পিকারের সঙ্গে পরামর্শ করেছেন। সচিবালয়ে মন্ত্রিসভার বৈঠকের পর প্রধান ও ডেপুটি স্পিকার সংসদের বাজেট অধিবেশন ও সংসদ কমিশনের বৈঠক নিয়েও আলোচনা করেন। তার আগে রাষ্ট্রপতি ও প্রধান বিচারপতিসহ অনেকে স্পিকারকে হাসপাতালে দেখতে যান। স্পিকার অনেকটাই সুস্থ বলে জানিয়েছেন ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়া। তিনি বলেন, স্পিকারকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনার পর স্পিকার এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করবেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন